ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

আইএসও সার্টিফিকেশন পেল সিনট্যাক্স গ্লোবাল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৪
আইএসও সার্টিফিকেশন পেল সিনট্যাক্স গ্লোবাল

গুণগতমান ব্যবস্থাপনার জন্য আন্তর্জাতিক মান সংস্থা-আইএসও সার্টিফিকেশন অর্জন করেছে সিনট্যাক্স গ্লোবাল। এই মর্যাদাপূর্ণ সনদ প্রাপ্তির মাধ্যমে রাইস ব্রান অয়েল উৎপাদন ও রক্ষণাবেক্ষণে গুণগতমান এবং শ্রেষ্ঠত্বের সর্বোচ্চ মান বজায় রাখার জন্য অঙ্গীকারবদ্ধ হলো প্রতিষ্ঠানটি।

সোমবার (৫ ফেব্রুয়ারি) সিনট্যাক্স গ্লোবালের ম্যানেজিং ডিরেক্টর এফ এম রিয়াজউল ইসলাম শাহরিয়ারের হাতে এই সার্টিফিকেট হস্তান্তর করে আইএসও কর্তৃপক্ষ।  

এসময় তিনি বলেন, ‘এই সার্টিফিকেট আমাদের কৃতিত্বের প্রতীক যা আমাদের সমগ্র টিমের কঠোর পরিশ্রম এবং নিবেদনের ফল। গুণগত মান, গ্রাহক সন্তুষ্টি, ক্রমাগত উন্নতি এবং সর্বোপরি দেশের অর্গানিক খাবারের প্রতি যে সচেতনতা শুরু হয়েছে সে পথে আমাদের অঙ্গীকারের প্রতি আরও দায়িত্বশীল করে তুলবে এ সার্টিফিকেট। ’

সিনট্যাক্স গ্লোবাল বর্তমানে রাইস ব্র্যান অয়েল উৎপাদন ও বিপণন করছে। এছাড়া এগ্রো, গবাদি পশু এবং মৎস্য চাষ থেকে অর্গানিক কৃষি পণ্য উৎপাদনের মাধ্যমে জাতীয় অর্থনীতিতে অবদান রাখতে প্রস্তুত তারা।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।