ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

আবারও সময় বাড়ল মিনিস্টারের নির্বাচনী অফারের

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৪
আবারও সময় বাড়ল মিনিস্টারের নির্বাচনী অফারের

ঢাকা: গ্রাহকদের ব্যাপক সাড়া ও চাহিদার কারণে দেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স কোম্পানি মিনিস্টারের নির্বাচনী অফারের সময় আবারও বাড়ানো হয়েছে।  

এ অফারে মিনিস্টারের এলইডি টিভি ও ফ্রিজে রয়েছে ৫৩ শতাংশ পর্যন্ত বিশাল মূল্যছাড়।

২৪ ইঞ্চির ডিলাক্স এলইডি টিভি পাওয়া যাচ্ছে মাত্র ৮ হাজার ৯৯৯ টাকায় ও ৩২ ইঞ্চির ডিলাক্স এলইডি টিভি পাওয়া যাচ্ছে মাত্র ১১ হাজার ৯৯৯ টাকায়।  

শুধু যে টিভিতে অফার তা নয়, এ অফারের আওতায় ফ্রিজের ওপর রয়েছে স্মরণকালের সবচেয়ে বড় ডিসকাউন্ট। মিনিস্টারের ৬০০ লিটারের (সর্বাধুনিক প্রযুক্তি ও ডিজাইন সংবলিত) ফ্রিজ ক্রয়ে গ্রাহক পাচ্ছেন ৫৩ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট, যার অফার মূল্য ৭৭ হাজার ৭৬০ টাকা। নির্বাচনী অফারে ফ্রিজ, টেলিভিশন ছাড়াও মিনিস্টার এসিও পাওয়া যাচ্ছে অবিশ্বাস্য সাশ্রয়ী মূল্যে। মিনিস্টার এসি নগদ ক্রয়ের ক্ষেত্রে গ্রাহক পেয়ে যাবেন ২২ শতাংশ ডিসকাউন্ট ও ইনস্টলেশন চার্জ একদম ফ্রি।  

এ ছাড়া মিনিস্টারের সব হোম অ্যাপ্লায়েন্স পণ্যের ওপরও রয়েছে উল্লেখযোগ্য অফার। যেকোনো মডেলের মিনিস্টার ওয়াশিং মেশিন কিনলে গ্রাহক পেয়ে যাচ্ছেন ৩ হাজার টাকার ক্যাশ ভাউচার। আবার ২৮ লিটার গ্রিল ধারণক্ষমতা বিশিষ্ট মাইক্রোওয়েভ ওভেন কিনলে পাওয়া যাচ্ছে ২.৮ লিটারের একটি রাইস কুকার এবং ২৫ লিটার গ্রিল ধারণ ক্ষমতাবিশিষ্ট মাইক্রোওয়েভ ওভেন কিনলে পাওয়া যাচ্ছে একটি মশা মারার ব্যাট একদম ফ্রি। এ ছাড়া থাকছে সব পণ্যের ওপর ০ শতাংশ ডাউন পেমেন্টে সহজ কিস্তি সুবিধা।  

নির্বাচনী অফার সর্ম্পকে জানতে চাইলে কোম্পানিটির হেড অব ব্র্যান্ড সোহেল কিবরিয়া বলেন, মিনিস্টার দেশের মানুষের কোম্পানি। আমাদের কোম্পানি দেশের মানুষের সক্ষমতা ও সুবিধার কথা চিন্তা করেই অফার দিয়ে থাকে। এবারও তার ব্যত্যয় ঘটেনি। নির্বাচনকে ঘিরে আমাদের এ অফার গ্রাহকরা খুব পছন্দ করেছে। গ্রাহকদের কথা বিবেচনা করেই আমরা অফারটির সময় আবারও বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। বর্তমানে এত বড় ডিসকাউন্ট বাজারে অন্য কোম্পানির আছে কিনা আমার জানা নেই।

উল্লেখ্য, বাংলাদেশের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যখন পুরো দেশ নির্বাচনী উত্তাপ আর উৎসবে মেতে উঠেছিল তখন এ নির্বাচনী উত্তাপ এবং আমেজকে আরও বাড়িয়ে দিতে দেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স কোম্পানি মিনিস্টারে নিয়ে এসেছিল গ্রাহকদের বহুল আলোচিত নির্বাচনী অফার।

সর্বশেষ অফার বা যেকোনো তথ্য জানতে ভিজিট করুন মিনিস্টার ওয়েবসাইটে https://ministerbd.com/অথবা যোগাযোগ করতে পারেন হটলাইন: 09606 700 700/০৯৬০৬ ৭০০ ৭০০ নম্বরে।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।