ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

বাণিজ্যমেলায় মিনিস্টার প্যাভিলিয়ন পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
বাণিজ্যমেলায় মিনিস্টার প্যাভিলিয়ন পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী

ঢাকা: ২৮তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা শুরু হয়েছে। রোববার (২১ জানুয়ারি) রাজধানীর পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চীন মৈত্রী এক্সিবিশন সেন্টারে এ মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উদ্বোধনের পর প্রধানমন্ত্রী বিভিন্ন প্যাভিলিয়নের পাশাপাশি মিনিস্টারের প্যাভিলিয়ন পরিদর্শন করেন।

এ সময় তিনি মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ ও তার জ্যেষ্ঠ পুত্র আল আকসা তানজিম খানের সঙ্গে কথা বলেন এবং মিনিস্টার প্যাভিলিয়ন ঘুরে দেখেন। অনেকটা সময় নিয়ে প্রত্যেকটি পণ্য দেখেন এবং এসব পণ্যের বিশেষ প্রশংসা করেন প্রধানমন্ত্রী। সে সময় তিনি মিনিস্টার ইলেকট্রনিক্সের পণ্য সামগ্রী ও দেশীয় প্রযুক্তি শিল্পের বিকাশে মিনিস্টারের অগ্রগতি দেখে অভিভূত হন। বিশেষ করে মিনিস্টার ব্র্যান্ডের টিভি, ফ্রিজ, এয়ার কন্ডিশনার, হোম অ্যাপ্লায়েন্সেস, হিউম্যান কেয়ার পণ্যসমূহ দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন এবং এসব পণ্য রপ্তানির ব্যাপারে তাগিদ দেন। শিল্প খাতে আগামীতে বিনিয়োগ বাড়াতে সব প্রকার সহযোগিতার আশ্বাস দেন তিনি।

মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান, এফবিসিসিআইয়ের সাবেক ভাইস প্রেসিডেন্ট, কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনাবিষয়ক উপ-কমিটির সদস্য এম এ রাজ্জাক খান রাজ সিআইপি বলেন, দেশীয় ইলেকট্রনিক্স পণ্যের বাজার দিন দিন অগ্রসর হচ্ছে। মিনিস্টার ইলেকট্রনিক্স সব সময় চেষ্টা করে মানুষের সাধ্যের মধ্যে সর্বোচ্চ গুণ সম্পন্ন পণ্য সরবরাহ করতে। বাণিজ্যমেলা উপলক্ষে মিনিস্টার ইলেকট্রনিক্সের পণ্যের ওপর রয়েছে বিশেষ মূল্যছাড়। আশা করি, বাণিজ্যমেলায় ক্রেতা ও দর্শনার্থীরা এসে হতাশ হবেন না।  

প্রধানমন্ত্রী মিনিস্টার গ্রুপের স্টল পরিদর্শনকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, বাণিজ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু, বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব তপন কান্তি ঘোষ, ব্যবসায়ী-শিল্পপতিদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই সভাপতি মাহবুব আলমসহ বিশিষ্ট ব্যক্তিরা।  

মিনিস্টার কর্তৃপক্ষ জানিয়েছে, রোববার থেকে শুরু হওয়া ২৮তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় পিএস ৪১, জেনারেল ৪৪ ও ৪৫ নম্বর স্টলে মিনিস্টারের সব ইলেকট্রনিক্স ও হিউম্যান কেয়ার পণ্যসমূহ বিশেষ ছাড়ে পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১১৫৩ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।