ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

রাতুল প্রপার্টিজের অ্যানুয়াল বিজনেস প্লান-২০২৪ সম্পন্ন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
রাতুল প্রপার্টিজের অ্যানুয়াল বিজনেস প্লান-২০২৪ সম্পন্ন

ঢাকা: রাতুল প্রপার্টিজ লিমিটেডের (আরপিএল) অ্যানুয়াল বিজনেস প্লান-২০২৪ সম্পন্ন হয়েছে।

রোববার (২১ জানুয়ারি) রাজধানীর একটি হোটেলে রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান নওরিন জাহান মিতুল সংশ্লিষ্টদের হাতে অ্যানুয়াল বিজনেস প্লান-২০২৪ হস্তান্তর করেন।

 

অনুষ্ঠান রূপায়ণ গ্রুপের উপদেষ্টা ব্রি. জেনারেল আবুল কালাম আজাদ (অব.) ও আরপিএলের চিফ বিজনেস অফিসার এহসানুর রহমান এবং সিওও আবুল ফজল মো. তোফাজ্জল উপস্থিত ছিলেন।

এতে রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান নওরিন জাহান মিতুল বলেন, ২০০৬ সাল থেকে সুনামের সঙ্গে প্লট, ফ্ল্যাট ও বাণিজ্যিক স্পেস ক্রয়-বিক্রয়ের মার্কেটপ্লেস হিসেবে কাজ করছে রাতুল প্রপার্টিজ লিমিটেড। আধুনিকতার সঙ্গে তাল মিলিয়ে সেবাগুলোকে গতিশীল আর ভোক্তাকেন্দ্রিক করা হয়েছে।

এছাড়া দক্ষ জনবলের মাধ্যমে ফ্ল্যাট, প্লট ও বাণিজ্যিক স্পেস– সংক্রান্ত আইনি সহায়তা, ফ্ল্যাট বা বাড়ির সংস্কার ও মালিকানা পরিবর্তনের মতো সেবাও হচ্ছে। আর্থিক ঋণের মাধ্যমে যারা ফ্ল্যাট কিনতে চান, তাদের ব্যাংক কিংবা সংশ্লিষ্ট আর্থিক প্রতিষ্ঠান থেকে ঋণের ব্যবস্থা করে দেয় রাতুল প্রপার্টিজ লিমিটেড।

এতে গ্রাহকের জন্য নিজের ফ্ল্যাট কেনা অনেক সহজ হয়ে যায় বলেও উল্লেখ করেন তিনি।  

রূপায়ণ গ্রুপের উপদেষ্টা ব্রি. জেনারেল আবুল কালাম আজাদ (অব.) জানান, বর্তমানে ঢাকার গুলশান, বসুন্ধরা, বনানী, ধানমন্ডি, উত্তরা, মিরপুর, বাংলামোটর ও পল্টনে অ্যাপার্টমেন্ট, কমার্শিয়াল স্পেস ক্রয়— বিক্রয় করছে রাতুল প্রপার্টিজ। শিগগিরই সারা দেশে সেবা ছড়িয়ে দেওয়ার পরিকল্পনা করা হচ্ছে।  

রাতুল প্রপার্টিজের চিফ বিজনেস অফিসার (সিবিও) এহসানুর রহমান বলেন, সেকেন্ডারি মার্কেটের মধ্যে বাংলাদেশে রাতুল প্রপার্টিজেই প্রথম প্রতিষ্ঠান, এর মাধ্যমে বিক্রেতার কাছ থেকে সরাসরি প্রপার্টি ক্রয় করি এবং গ্রাহকের যথাযথ চাহিদা অনুযায়ী বিক্রি করি। আমরা ক্রেতার পছন্দ এবং ক্রয়ক্ষমতা বিবেচনা করে আইনি সব বিষয় পর্যবেক্ষণ করে ঝামেলামুক্ত প্রপার্টি তুলে দিই। এতে করে আমরা ক্রেতার আস্থার জায়গা তৈরি করতে পেরেছি।

অনুষ্ঠানে ২০২৩ সালের সেরা পারফরম্যান্সকারী কর্মকর্তাদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান নওরিন জাহান মিতুল।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।