ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

রূপায়ণ হাউজিং এস্টেটের সঙ্গে হানসা ম্যানেজমেন্ট লিমিটেডের চুক্তি 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৪
রূপায়ণ হাউজিং এস্টেটের সঙ্গে হানসা ম্যানেজমেন্ট লিমিটেডের চুক্তি 

ঢাকা: রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের বসুন্ধরা আবাসিক এলাকায় নির্মিত সর্বাধুনিক প্রকল্প রূপায়ণ লেক ক্যাসেলের গ্রাহকদের উন্নত মানের সেবা দেবে ইউনিক গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান হানসা ম্যানেজমেন্ট লিমিটেড। এই লক্ষ্যে রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেড ও হানসা ম্যানেজমেন্ট লিমিটেডের সঙ্গে একটি চুক্তি সই হয়েছে।

 

চুক্তির আলোকে রূপায়ণ লেক ক্যাসেলের গ্রাহকদের কোয়ালিটি ফ্যাসিলিটি ম্যানেজমেন্ট সার্ভিস দেবে প্রতিষ্ঠানটি।

সোমবার (১ জানুয়ারি) বিকেলে রূপায়ণ লেক ক্যাসেল প্রকল্পে প্রতিষ্ঠান দুটির মধ্যে এ সংক্রান্ত একটি চুক্তি সই হয়।

রূপায়ণ হাউজিং এস্টেটের পক্ষে সিইও মো. আলীনূর রহমান ও হানসা ম্যানেজমেন্টের পক্ষে চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ সাহেদুল হক এ চুক্তিপত্রে সই করেন।

এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে রূপায়ণ হাউজিং এস্টেটের চিফ বিজনেস অফিসার প্রকৌশলী মো. সাইফুল ইসলাম, ইউনিক গ্রুপের চিফ এক্সিকিউটিভ অফিসার সৈয়দ ছানোয়ারুল হক, ইউনিক গ্রুপের ফাইন্যান্স ও একাউন্টস বিভাগের পরিচালক রিয়াদ হাসান সিএমএ উপস্থিত ছিলেন।

এ সময় রূপায়ণ হাউজিং এস্টেটের সিইও মো. আলীনূর রহমান বলেন, গ্রাহকদের আধুনিক আবাসনের পাশাপাশি উন্নত জীবনমান নিশ্চিতে কাজ করছে রূপায়ণ গ্রুপ। এরই ধারাবাহিকতায় রূপায়ণ লেক ক্যাসেল প্রকল্পের গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে অভিজ্ঞ প্রতিষ্ঠান হানসা ম্যানেজমেন্টের সঙ্গে আমরা চুক্তিবদ্ধ হলাম। পহেলা জানুয়ারি থেকেই হানসা ম্যানেজমেন্ট রূপায়ণ লেক ক্যাসেলে তাদের সার্ভিস চালু করেছেন।  

বসুন্ধরা আবাসিক এলাকায় রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের সর্বাধুনিক নান্দনিক স্থাপত্যশৈলীর প্রকল্প রূপায়ণ লেক ক্যাসেল। ১০৭ কাঠা জমির ওপর শান্ত সুনিবিড় লেকের কোলঘেঁষে গড়ে ওঠা এই প্রকল্প হতে যাচ্ছে ২৮৩টি পরিবারের প্রশান্তিময় আবাসস্থল।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।