ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

রিমার্ক এইচবি-ওয়ালটনের মধ্যে স্ট্র্যাটেজিক পার্টনারশিপ স্মারক সই

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
রিমার্ক এইচবি-ওয়ালটনের মধ্যে স্ট্র্যাটেজিক পার্টনারশিপ স্মারক সই

ঢাকা: দেশের আমদানি নির্ভর প্রসাধনী পণ্যের বাজার বদলে দিতে এসেছে রিমার্ক এইচবি লিমিটেড। যুক্তরাষ্ট্রভিত্তিক প্রতিষ্ঠান রিমার্ক এলএলসির আমেরিকান প্রযুক্তির সহায়তায় তৈরি রিমার্ক এইচবির স্কিন কেয়ার, কালার কসমেটিকস ও হোম অ্যান্ড পারসোনাল কেয়ার পণ্যসমূহ ইতোমধ্যেই জয় করে নিয়েছে লাখো ভোক্তার আস্থা।

রিমার্ক এইচবি লিমিটেডের মাল্টি ব্র্যান্ড শপ হারল্যান ও বাংলাদেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স এবং প্রযুক্তি পণ্য উৎপাদনকারী ও রপ্তানিকারক প্রতিষ্ঠান ওয়ালটন হাইটেকের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

গত ১৩ ডিসেম্বর রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসে উভয় প্রতিষ্ঠানের মধ্যে চুক্তিটি স্বাক্ষরিত হয়। ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার ও রিমার্ক এইচবি লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর আব্দুল আলিম শিমুল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ওয়ালটন প্লাজার ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ রায়হান, ওয়ালটন হাইটেকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর এমদাদুল হক সরকার ও মেজর জেনারেল (অব.) ইবনে ফজল শায়েখুজ্জামান, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ইভা রিজওয়ানা নিলু, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজালাল হোসেন লিমন, দিদারুল আলম খান (চিফ মার্কেটিং অফিসার), চিত্রনায়ক আমিন খান, আনিসুর রহমান মল্লিক, রিমার্কের অপারেটিভ ডিরেক্টর জীবন আহমেদ, ডেপুটি ডিরেক্টর আরিফুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

এরই পরিপ্রেক্ষিতে গত ১৮ ও ১৯ ডিসেম্বর ওয়ালটন করপোরেট অফিস প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় রিমার্ক এইচবি লিমিটেডের পণ্য প্রদর্শনী। দুদিনব্যাপী এ প্রদর্শনীর শেষ দিনে উপস্থিত ছিলেন রিমার্কের সানবিট ও হারল্যান স্টোরের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। প্রদর্শনীটি ওয়ালটন পরিবারের সদস্যদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে।      

ওয়ালটন হাইটেকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার বলেন, ওয়ালটন দেশের মানুষের হাতে গ্লোবাল স্ট্যান্ডার্ড ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স পণ্য তুলে দিচ্ছে। রিমার্কও বাংলাদেশি ভোক্তাদের জন্য অত্যাধুনিক প্রযুক্তি সম্পন্ন গুণগতমানের হেলথ অ্যান্ড বিউটি প্রোডাক্ট বাজারে ছেড়েছে। এসব পণ্য ক্রয়ে ওয়ালটন সদস্যদের বিশেষ ছাড় দেওয়ায় রিমার্ককে ধন্যবাদ।

অনুষ্ঠানে রিমার্কের হেড অব সেলস আব্দুল আলীম শিমুল বলেন, আমাদের লক্ষ্য বাংলাদেশি ভোক্তাদের হাতে গুণগতমানের হেলথ অ্যান্ড বিউটি প্রোডাক্ট তুলে দেওয়া। সেজন্য আগামী বছরের মধ্যে সারা দেশে ১ হাজার ব্র্যান্ডেড শপ চালুর উদ্যোগ নিয়েছি আমরা। রিমার্কের এসব ব্র্যান্ডেড শপ থেকে পণ্য ক্রয়ে বিশেষ ছাড় পাবেন ওয়ালটন প্রতিষ্ঠানের সদস্যরা।

পারস্পরিক চুক্তি স্বাক্ষর উপলক্ষে হারল্যান নিউইয়র্কের সিইও বলেন, ওয়ালটন পরিবারের সব সদস্যকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা। এটি শুধুমাত্র একটি পার্টনারশিপ চুক্তি নয় বরং ওয়ালটন এবং রিমার্কের সমমনা মূল্যবোধ ও দৃষ্টিভঙ্গির প্রমাণ। আশা করছি, আমাদের অথেনটিক প্রসাধনী সামগ্রীর ব্যাপ্তি আরও বাড়বে।

ওয়ালটন প্লাজার ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ রায়হান বলেন, বাংলাদেশের বাজারে হোম কেয়ার, বিউটি ও কসমেটিকস প্রোডাক্টের বিশাল চাহিদা রয়েছে। এদিকে নকল পণ্যে সয়লাব স্থানীয় বাজার। ফলে ভোক্তারা তাদের কষ্টার্জিত অর্থ দিয়ে নকল বিউটি ও কসমেটিকস পণ্য কিনে যেমন প্রতারিত হচ্ছেন, তেমনি তাদের স্বাস্থ্যও মারাত্মক ঝুঁকির মুখে পড়ছে। বাংলাদেশের বাজারে আস্থার জায়গা ধরে রাখতে নিওর, সিওডিল, লিলি, হারল্যানের মতো খ্যাতনামা ব্র্যান্ডের মানসম্পন্ন কসমেটিকস ও বিউটি পণ্য ভোক্তাদের হাতে তুলে দিচ্ছে রিমার্ক। ওয়ালটন ও রিমার্কের এ পারস্পরিক সমঝোতা চুক্তি উভয় প্রতিষ্ঠানের ব্যবসায়িক সম্পর্ক আরও সুদৃঢ় করবে।  

সহযোগিতামূলক এ চুক্তির অধীনে হোম কেয়ার, স্কিন কেয়ার ও কালার কসমেটিকস পণ্যে ওয়ালটন পরিবারের সদস্যরা রিমার্কের ব্র্যান্ড শপ হারল্যান থেকে পণ্য ক্রয় করলে বিশেষ ডিসকাউন্ট পাবেন। হারল্যান স্টোরে চলমান অন্যান্য প্রমোশনের বাইরেও তারা এ সুবিধাটি উপভোগ করতে পারবেন। হারল্যান ডট কম ই-মার্কেট প্লেসে ওয়ালটন পরিবারের সদস্যরা তাদের অফিসিয়াল ই-মেইল দিয়ে লগ ইন করে কেনাকাটা করলেই আকর্ষণীয় ডিসকাউন্ট পাবেন। অদূর ভবিষ্যতে বিভিন্ন প্রচার প্রচারণায় দুটি কোম্পানি একে অন্যকে পারস্পরিক সহযোগিতা করবে।

নিওর, ব্লেইজ ও স্কিন, সিওডিল এবং হারল্যানের মতো আন্তর্জাতিকভাবে সমাদৃত ব্র্যান্ড দেশেই উৎপাদন ও বিপণনের মাধ্যমে প্রসাধনী সামগ্রী খাতে বিপ্লব ঘটিয়েছে রিমার্ক। রিমার্কের এসব পণ্য শুধুমাত্র গুণগতমানই নিশ্চিত করে না বরং ভোক্তাদের এনে দিয়েছে অথেনটিক প্রোডাক্টের নিশ্চয়তা। রিমার্কের উৎপাদিত এ অথেনটিক প্রোডাক্টগুলো দেশের সব ধরনের কনজ্যুমারের হাতের নাগালে পৌঁছে দিতে দেশব্যাপী খোলা হয়েছে ওয়ান স্টপ ব্র্যান্ড শপ ‘হারল্যান স্টোর’, যেখানে পাওয়া যাবে আমেরিকান প্রযুক্তিতে তৈরি করা অরিজিনাল মেকআপ ও কসমেটিকস সামগ্রীসহ স্কিনকেয়ার, হোম অ্যান্ড পারসোনাল কেয়ার পণ্যসমূহ।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।