ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

প্রিমিয়াম এজ ব্যান্ড ‘প্রোএজ’ নিয়ে এলো আকিজ বোর্ড

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
প্রিমিয়াম এজ ব্যান্ড ‘প্রোএজ’ নিয়ে এলো আকিজ বোর্ড

ঢাকা: আকিজ বোর্ড বাজারে নিয়ে এলো নান্দনিক এবং কালার ম্যাচিং প্রিমিয়াম পিভিসি এজ ব্যান্ড প্রোএজ। বিল্ট ইন অ্যাডহিসিভ সম্বলিত প্রোএজ, যা বোর্ডকে দীর্ঘস্থায়ী করার সঙ্গে সঙ্গে খরচও সাশ্রয় করে।

অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি এ প্রোএজ পাওয়া যাচ্ছে বিভিন্ন কালার, টেক্সচার ও ফিনিশিং-এ, যা নিশ্চিত করে বোর্ডের সঙ্গে শতভাগ কালার ম্যাচিং ও নিখুঁত ফিনিশিং।

প্রথমবারের মতো সম্পূর্ণ বাংলাদেশে তৈরি আকিজ বোর্ড বাজারজাত করে এ এজ ব্যান্ড। ০.৫, ১ ও ১.৫ মিলিমিটার থিকনেস এবং ১৯, ২২, ২৯ ও ৩৮ মিলিমিটার উইথের প্রোএজ পাওয়া যাচ্ছে ১০০ ও ২০০ মিটারের রোলে।  
 
আকিজ বশির গ্রুপ এর বিজনেস ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম জানান, দেশের ইন্টেরিয়র খাতে এজ ব্যান্ড অত্যাবশ্যকীয় ম্যাটারিয়াল, যেটার বেশিরভাগই আমদানি করে অভ্যন্তরীণ চাহিদা মেটানো হয়। এ আমদানি নির্ভরতা কমাতে এবং ফার্নিচার ও ইন্টেরিয়রে নিখুঁত ফিনিশিং ও দীর্ঘস্থায়ীত্ব নিশ্চিত করতে আমরা উন্নতমানের এজ ব্যান্ড বাংলাদেশে উৎপাদন ও বাজারজাত শুরু করেছি।  

আকিজ বশির গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান আকিজ বোর্ড সবসমই ইনোভেশনে বিশ্বাসী। ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ এ বোর্ড ফ্যাক্টরি তার প্রতিষ্ঠালগ্ন থেকে এখন পর্যন্ত নতুন নতুন সব ইনোভেটিভ পণ্য উৎপাদন ও বাজারজাত করে আসছে।

আকিজ বোর্ড এজ ব্যান্ড ছাড়াও প্লেইন বোর্ড, এমডিএফ বোর্ড, প্লাইউড, মেলামাইন বোর্ড, ভিনিয়ার্ড বোর্ড, হাই গ্লস বোর্ড, আল্টিম্যাট তৈরি করছে, যা দিয়ে নান্দনিক ও আকর্ষণীয় ফার্নিচার তৈরি হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।