ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বিকাশে ৩০ দিনের জিপি প্যাক রিচার্জে বাইক জেতার সুযোগ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১১ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
বিকাশে ৩০ দিনের জিপি প্যাক রিচার্জে বাইক জেতার সুযোগ

ঢাকা: সপ্তাহজুড়ে বিকাশ থেকে যেকোনো গ্রামীণফোন নম্বরে (প্রিপেইড ও পোস্টপেইড) ৩০ দিনের প্যাক রিচার্জ করে সর্বোচ্চ রিচার্জকারী গ্রাহক পাবেন ১ লাখ ৪০ হাজার টাকা মূল্যের বাইক কুপন। এ ছাড়া প্রতিদিন ৩০ দিনের প্যাক রিচার্জকারী শীর্ষ তিনজন গ্রাহক পাচ্ছেন ২০ হাজার টাকা মূল্যের স্মার্টফোন কুপন।

‘৩০ দিনের প্যাকে ধামাকা অফার’ ক্যাম্পেইনটি চলবে আগামী ২০ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত।

ক্যাম্পেইন শেষে শুধুমাত্র একজন মেগা বিজয়ী বাইক কুপনটি পাবেন এবং ক্যাম্পেইন চলাকালীন একজন গ্রাহক সর্বোচ্চ একবার স্মার্টফোন কুপন পাবেন। কুপন পাওয়ার ২৯ দিন পর্যন্ত শর্ত সাপেক্ষে কুপনটি ব্যবহারের মেয়াদ থাকবে।

বিকাশের অন্যতম জনপ্রিয় সেবা-অ্যাপ অথবা ইউএসএসডি কোড *২৪৭#-এর মাধ্যমে মোবাইল রিচার্জ করা। আর এ সেবার সঙ্গে শুরু থেকেই যুক্ত আছে দেশের শীর্ষ টেলিকম অপারেটর গ্রামীণফোন। গ্রাহকদের মোবাইল ফোনের রিচার্জকে আরও সহজ, স্বাচ্ছন্দ্যময় ও আকর্ষণীয় করতে এ ক্যাম্পেইনটি নিয়ে এসেছে দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ। অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে এ লিংকে – https://www.bkash.com/campaign/dhamaka-offer-on-30-days-pack

বাংলাদেশ সময়: ০৯০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।