ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডে আবারও সেরা মাইন্ডশেয়ার বাংলাদেশ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডে আবারও সেরা মাইন্ডশেয়ার বাংলাদেশ

ঢাকা: অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডের (ডিএমএ) সপ্তম আসর। ডিজিটাল মিডিয়া ও অ্যাডভার্টাইজিংয়ে অসাধারণ কাজের স্বীকৃতি হিসেবে সেখানে আবারও সর্বোচ্চ ২০টি অ্যাওয়ার্ড জিতে নিয়েছে এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড।

গত ৯ ডিসেম্বর রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ডিজিটাল মার্কেটিংয়ের সাম্প্রতিক নানা বিষয়ে স্থানীয় ও আন্তর্জাতিক বিশেষজ্ঞদের আলোচনা হয়। দিনব্যাপী ডিজিটাল সামিটের পর এক বর্ণাঢ্য পুরস্কার ঘোষণা ও বিতরণ করা হয়। এর মধ্য দিয়ে শেষ হয় বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত অনুষ্ঠান। ডিজিটাল মার্কেটিং জগতে দেশের সেরা কাজগুলোকে সম্মান জানাতে ২০১৭ সাল থেকে এ ধারাবাহিক আয়োজন করে আসছে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম।

দারুণ সব ক্যাম্পেইনের মধ্য দিয়ে ডিজিটাল মিডিয়ার অত্যন্ত প্রতিযোগিতাপূর্ণ এ মঞ্চে শীর্ষ অর্জনের ধারাবাহিকতা ক্রমেই আরও অনন্য উচ্চতার দিকে নিয়ে যায় মাইন্ডশেয়ার বাংলাদেশকে।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।