ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

রবির সহযোগী প্রতিষ্ঠান অ্যাকজেনটেকের এমডি হলেন নোবেল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
রবির সহযোগী প্রতিষ্ঠান অ্যাকজেনটেকের এমডি হলেন নোবেল মো. আদিল হোসেন নোবেল

ঢাকা: রবি আজিয়াটা লিমিটেডের নবগঠিত সহযোগী প্রতিষ্ঠান অ্যাকজেনটেকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও সিইও হিসেবে নিয়োগ পেয়েছেন মো. আদিল হোসেন নোবেল।  

সোমবার (১১ ডিসেম্বর) রবি সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, বাংলাদেশের পাশাপাশি বৈশ্বিক বাজারে ক্লাউড সার্ভিস, ডেটা সেন্টার সার্ভিস, এআই, ডেটা এনালিটিক্স, ব্লকচেইন, সাইবার সিকিউরিটি, ইআরপি সল্যুশন, মডার্ন ওয়ার্কপ্লেস সল্যুশন, আইওটি ইত্যাদির মতো হাই-টেক ডিজিটাল সল্যুশনস ও সার্ভিসের ক্রমবর্ধমান বাজারের ওপর বিশেষ গুরুত্ব দেওয়ার উদ্দেশে অ্যাকজেনটেক গঠন করা হয়েছে।

অ্যাকজেনটেকের লক্ষ্য হলো করপোরেট ও এসএমই প্রতিষ্ঠানগুলোর জন্য একটি ওয়ান স্টপ আইসিটি সল্যুশনস সেবা দেওয়াকারী হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করা।  

রবির শক্তিশালী নেটওয়ার্ককে ভিত্তি করে অ্যাকজেনটেক তার এন্টারপ্রাইজ গ্রাহকদের প্রয়োজন অনুযায়ী আইসিটিভিত্তিক ডিজিটাল সলিউশন সেবা দেবে। অ্যাকজেনটেক তার পরিষেবাকে সমৃদ্ধ করতে একাধিক অংশীদারের সঙ্গে সহযোগিতার ক্ষেত্র তৈরি করবে।  

আদিল হোসেন নোবেল ২০১৯ সালের জুনে রবির চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার হিসেবে নিযুক্ত হন। ২০১৪ সালের অক্টোবরে তিনি এন্টারপ্রাইজ বিজনেসের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে রবিতে যোগদান করেন।  

আইসিটিভিত্তিক ব্যবসায়িক সলিউশন বিক্রয় ও বিপণনের ওপর বিশেষ দক্ষতাসহ এন্টারপ্রাইজ ব্যবসায় নোবেলের দুই দশকেরও বেশি সমৃদ্ধ পেশাদার অভিজ্ঞতা রয়েছে। রবিতে যোগদানের আগে তিনি এয়ারটেল বাংলাদেশ ও কোটস বাংলাদেশ লিমিটেডে কাজ করেছেন।  

তিনি ব্যবস্থাপনায় মাস্টার্স ও এমবিএ’র পাশাপাশি সুদীর্ঘ ক্যারিয়ারে বিক্রয় ও বিপণনে নানা প্রশিক্ষণ নিয়েছেন দেশ-বিদেশের স্বনামধন্য প্রতিষ্ঠান থেকে। এর মধ্যে হার্ভার্ড বিজনেস স্কুল এক্সিকিউটিভ অ্যাডুকেশন থেকে লিডারশিপ প্রোগ্রাম ও আইএনএসইএডি থেকে লিডারশিপ ইন ডিজিটাল এজ প্রোগ্রাম ছিল অন্যতম।  

বাংলাদেশ সময়: ১১৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
এমআইএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।