ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

সেপটেক্স ঘুরে দাঁড়ানোর গল্প

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২৩
সেপটেক্স ঘুরে দাঁড়ানোর গল্প

ঢাকা: বাংলাদেশে এমন অসংখ্য মানুষ রয়েছে যারা নানা দুর্ঘটনাজনিত কারণে শারীরিক প্রতিবন্ধকতার শিকার হচ্ছে এবং এ প্রতিবন্ধকতার সঙ্গে প্রতিনিয়ত লড়ে যাচ্ছে, যা তাদের দৈনন্দিন সক্রিয় জীবনযাপনকে বাধাগ্রস্ত করছে। কর্মক্ষম জীবনযাপনে প্রয়োজনীয় সক্ষমতা অর্জনই তাদের জন্য একটি প্রাথমিক চ্যালেঞ্জ।

 

এ বিষয়টিকে সামনে রেখে এসিআইয়ের একটি স্বনামধন্য ব্র্যান্ড ‘সেপটেক্স’ সোমবার (১১ ডিসেম্বর) থেকে নিয়েছিল একটি প্রয়াস ‘সেপটেক্স ঘুরে দাঁড়ানোর গল্প’।  

এ প্রয়াসের মূল উদ্দেশ্যই ছিল শারীরিকভাবে প্রতিবন্ধী মানুষদের আর্থিক সহায়তার মাধ্যমে কৃত্রিম অঙ্গপ্রত্যঙ্গের ব্যবস্থা করে দেওয়া, যাতে তারা পুনরায় সক্রিয় জীবনযাপনে ফিরে যেতে পারে। এ উদ্যোগের সহযোগী হিসেবে ছিল ইজি লাইফ ফর বাংলাদেশ।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- এসিআই কনজুমার ব্র্যান্ডসের বিজনেস ম্যানেজার জামান আসিফ আহমেদ, প্রোডাক্ট গ্রুপ ম্যানেজার সাজিদ কায়সার ও ডিরেক্টর ইজি লাইফ ফর বাংলাদেশের মো. মনিরুল ইসলাম।  

আশা করা যায়, এসিআইয়ের এ প্রয়াসটির মাধ্যমে সমাজের বিভিন্ন সম্প্রদায়ের মানুষ অনুপ্রাণিত হবে এবং এটিতে সমর্থন জানাবে। আমরা বিশ্বাস করি, ‘সেপটেক্স’র এ মহৎ উদ্যোগ একটি সুন্দর কর্মক্ষম সমাজ গঠনে অবদান রাখবে।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।