ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

প্রতিষ্ঠার প্রথম বছরেই ব্র্যান্ড ফোরাম পুরস্কার পেল রিচ্যাবল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
প্রতিষ্ঠার প্রথম বছরেই ব্র্যান্ড ফোরাম পুরস্কার পেল রিচ্যাবল

ঢাকা: ডিসপ্লে অ্যাড ক্যাটাগরিতে অ্যাড টেক সল্যুশন কোম্পানি রিচ্যাবল ব্র্যান্ড ফোরাম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পুরস্কার পেয়েছে। প্রতিষ্ঠার প্রথম বছরেই বহুজাতিক কোম্পানি বার্জারের ক্যাম্পেইনের জন্য এই পুরস্কার পেল প্রতিষ্ঠানটি।

 

শনিবার রাজধানীর সোনারগাঁ হোটেলে আয়োজিত আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে ব্র্যান্ড ফোরামের পক্ষ থেকে এই পুরস্কার তুলে দেওয়া হয়। রিচ্যাবলের পক্ষ থেকে পুরস্কারটি গ্রহণ করেন প্রতিষ্ঠানের সিইও ইমতিয়াজ আহমেদ।  

বার্জারের ক্যাম্পেইনটি তৈরির পরপরই এটি নিয়ে ইন্ডাষ্ট্রিতে ব্যাপক সাড়া পড়ে। ব্যতিক্রমী ও ইনোভেটিভ কাজ হিসেবে ক্যাম্পেইনটি সব মহলের দ্বারা প্রশংসিত হয়। বার্জারের নতুন বিজ্ঞাপন ক্যাম্পেইনে লাক্সারি সিল্ক ইমালশন রিচ মিডিয়া ইনোভেশনের জন্য এই পুরস্কারটি পায় তারা। এই ইনোভেশনে রিচ্যাবলের পার্টনার ছিল অনলাইন পত্রিকা বিডিনিউজ টুয়েন্টি ফোর, যুগান্তর, কালের কণ্ঠ, বাংলানিউজটোয়েন্টিফোর.কম, বাংলাদেশ প্রতিদিন, আমাদের সময়, ঢাকা ট্রিবিউন, সমকাল, আরটিভি, ঢাকাপোস্ট, চ্যানেল টুয়েন্টি ফোর, দি বিজনেস স্ট্যান্ডার্ড ও নয়াদিগন্ত।  

রিচ্যাবল মার্কেটিং টেকনোলজি কোম্পানি "এ মেজ ভেঞ্চারের" একটি প্রতিষ্ঠান।  

প্রতিষ্ঠার প্রথম বছরেই একটি পুরস্কার পাওয়ার বিষয়ে অ্যামেজ ভেঞ্চারের সিইও ইমতিয়াজ আহমেদ বলেন, মাত্র এক বছরেরও কম  সময় হয়েছে আমাদের প্রতিষ্ঠানটি যাত্রা শুরু করেছে। এত অল্প সময়ের মধ্যে এই স্বীকৃতি নিঃসন্দেহে আমাদের প্রতিষ্ঠানের সকল সহকর্মীকে ভবিষ্যতে আরো ভালো কাজ করতে উৎসাহী করবে। আমরা সবসময় চেষ্টা করবো বাংলাদেশের ডিজিটাল মার্কেটিং খাতে নতুন নতুন ইনোভেশন উপহার দেওয়ার।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ