ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

দেশসেরা ইন্টেরিয়র ডিজাইনারদের পুরস্কৃত করলো বার্জার

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২৩
দেশসেরা ইন্টেরিয়র ডিজাইনারদের পুরস্কৃত করলো বার্জার

ঢাকা: বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের আয়োজনে প্রথমবারের মতো আয়োজিত ‘বার্জার অ্যাওয়ার্ডস ফর ইন্টেরিয়র ডিজাইন ২০২৩’ এ পুরস্কৃত হয়েছেন দেশের মেধাবী ইন্টেরিয়র ডিজাইনাররা।  

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর রেডিসন ব্লু হোটেলের গ্র্যান্ড বলরুমে আয়োজিত একটি জমকালো অনুষ্ঠানে পেশাদার, শৌখিন ও উভয় ধরনের ডিজাইনারদের পুরস্কৃত করা হয়।

 

প্রতিযোগিতাটিতে পেশাদার ক্যাটাগরিতে স্থপতি মাহমুদুল আনোয়ার রিয়াদ, স্থপতি মামুন মোর্শেদ চৌধুরী, স্থপতি ড্যানিয়েল হক তাদের প্রজেক্ট পি এম জি আর্ট গ্যালারির জন্য পুরস্কৃত হয়েছেন। স্থপতি মোহাম্মদ রাকিবুল হাসান ও স্থপতি নুসরাত কবির পুরস্কৃত হয়েছেন তাদের প্রজেক্ট অচন রিটেলের জন্য। স্থপতি মানিফা রেহনুমা পুরস্কৃত হয়েছেন প্রজেক্ট মঙ্গলালোকের জন্য।  

শৌখিন ক্যাটাগরিতে পুরস্কৃত হয়েছেন মো. হারুন সুলতান। তার প্রজেক্ট পাইনউড ক্যাফে। ফাহিম বিন ফারুক মাশফি ও সারা মাহবুব পুরস্কৃত হয়েছেন তাদের প্রজেক্টের জন্য।  

বিজয়ীদের হাতে পুরস্কার হিসেবে এক লাখ টাকা, সার্টিফিকেট ও ট্রফি তুলে দেওয়া হয়।  

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী বলেন, ইন্টেরিয়র ডিজাইনারদেরও স্বীকৃতি দেওয়ার উদ্যোগ নিতে পারাটা বার্জারের জন্য অত্যন্ত সম্মানের। যেভাবে দেশসেরা ও উদীয়মান ডিজাইনাররা প্রতিযোগিতায় তাদের প্রতিভা মেলে ধরেছেন, তাতে বাংলাদেশের ইন্টেরিয়র ডিজাইন সেক্টর যে অত্যন্ত সম্ভাবনাময় তা নিয়ে আমার বিশ্বাস আরও দৃঢ় হয়েছে। আগামী দিনগুলোতেও এ ডিজাইনাররা এভাবেই তাদের যেকোনো প্রয়োজনে বার্জারকে সবসময়ই পাশে পাবেন।     

বিচারকমণ্ডলীর উপদেষ্টা স্থপতি জালাল আহমদ বলেন, আন্তর্জাতিক অঙ্গনে আমাদের স্থপতিরা বিভিন্ন সময় দেশের জন্য সম্মান বয়ে এনেছেন। একইভাবে সম্ভাবনাময় ইন্টেরিয়র ডিজাইন সেক্টরেও বাংলাদেশের অনেক বড় কিছু করার সক্ষমতা রয়েছে। বার্জারের মতো প্রতিষ্ঠান পাশে দাঁড়ালে এ সম্ভাবনা আরও লাভবান হবে বলে আমি বিশ্বাস করি। বার্জারের এ উদ্যোগকে সাধুবাদ জানাই।  

স্থপতি জালাল আহমদ ছাড়াও দেশের শীর্ষ স্থপতি, স্থপতি এহসান খান, স্থপতি তানিয়া করিম, স্থপতি আসিফ এম আহসানুল হক, স্থপতি আবিদ হাসান নূর, স্থপতি সৈয়দা তুহিন আরা করিম ও শিল্পী ঢালী আল মামুনের সমন্বয়ে গঠিত প্রতিযোগিতার বিচারক প্যানেল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  

বার্জার পেইন্টসের পক্ষে আরও উপস্থিত ছিলেন- চিফ অপারেটিং অফিসার মো. মহসিন হাবিব চৌধুরী, চিফ বিজনেস অফিসার এ কে এম সাদেক নওয়াজ ও চিফ মার্কেটিং অফিসার তানজিন ফেরদৌস আলম।

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ