ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

কর্পোরেট কর্নার

এক্সিম ব্যাংক ও কলকাতা অ্যাপোলো হসপিটালের মধ্যে চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২৩
এক্সিম ব্যাংক ও কলকাতা অ্যাপোলো হসপিটালের মধ্যে চুক্তি

ঢাকা: গ্রাহক, নির্বাহী ও কর্মকর্তাদের উন্নত স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কলকাতা অ্যাপোলো মাল্টিস্পেশালিটি হসপিটালস লিমিটেডের সঙ্গে একটি কর্পোরেট চুক্তি সই করেছে এক্সিম ব্যাংক।

সম্প্রতি এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয়ে এ চুক্তি সই হয়।

এ অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সই করেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন এবং অ্যপোলো হসপিটালের প্রধান নির্বাহী রানা দাশগুপ্ত।

এই চুক্তি স্বাক্ষরের ফলে এক্সিম ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তারা এবং ব্যাংকের ডেবিট ও ইসলামিক ইনভেস্টমেন্ট কার্ড ব্যবহারকারী গ্রাহকরা কলকাতার অ্যাপোলো হসপিটালের বিভিন্ন সার্ভিসের ওপর ৫ থেকে ৩০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় সুবিধা পাবেন। এছাড়া এক্সিম ব্যাংকের ভিসা ব্র্যান্ডেড ইসলামিক ইনভেস্টমেন্ট কার্ড দিয়ে পেমেন্ট করলে সব সার্ভিসের ওপর আরও অতিরিক্ত ৫ শতাংশ মূল্যছাড় সুবিধা পাবেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবীর ও শাহ্ মো. আব্দুল বারী, উপব্যবস্থাপনা পরিচালক মোহা. জসিম উদ্দিন ভূঞা এবং মাকসুদা খানম, ব্যাংকের হিউম্যান রিসোর্স ডিভিশনের প্রধান কানু লাল কর্মকার, এডিসি এবং কার্ড ডিভিশনের প্রধান মো. মোফাজ্জল মামুন খান, কর্পোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড ব্র্যান্ডিং ডিভিশন ও মার্কেটিং ডিভিশনের প্রধান সঞ্জীব চ্যাটার্জী, অ্যাপোলো হসপিটাল বাংলাদেশ অফিসের কান্ট্রি ম্যানেজার এম এম মাছুমুজ্জামান এবং কলকাতা অ্যাপোলো হসপিটালের সিনিয়র মার্কেটিং ম্যানেজার শ্রীজীব ঘোষসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহীরা।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।