ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

শেওড়াপাড়ায় ডোমিনোজ পিৎজার ২৪তম স্টোর

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
শেওড়াপাড়ায় ডোমিনোজ পিৎজার ২৪তম স্টোর

ঢাকা: বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় পিৎজা চেইন ডোমিনো’জ পিৎজা ঢাকার শেওড়াপাড়ায় উদ্বোধন করেছে তাদের ২৪তম স্টোর।

গ্রাহকদের ‘চিজি হ্যাপিনেস’ এর সুযোগ দিতে রাজধানীর শেওড়াপাড়ায় (২২ নভেম্বর) এ শাখার উদ্বোধন হয়।

আন্তর্জাতিক মানের ডোমিনো’জ পিৎজা’র এ নতুন আউটলেটটি শেওড়াপাড়াবাসী সাদরে গ্রহণ করেছে।

বাংলাদেশে ডোমিনো’জ পিৎজা চালু হওয়ার পর থেকেই সুস্বাদু খাবারের পাশাপাশি দ্রুততম ডেলিভারির মাধ্যমে মাত্র ৩০ মিনিটেই খাবার পৌঁছে দিচ্ছে গ্রাহকদের দ্বারপ্রান্তে।

পাইপিং হট পিৎজা, গার্লিক ব্রেড, চকো লাভা কেক ছাড়াও অন্যান্য সুস্বাদু খাবার ও ডেজার্ট সরবরাহ করতে ডোমিনো’জ পিৎজা সর্বদা সচেষ্ট। ডোমিনো’জ পিৎজার ৩০ মিনিটের ডেলিভারির এ বিশ্বব্যাপী হলমার্ক ডেলিভারি সেবাটি শেওড়াপাড়া আউটলেট থেকে পাওয়া যাবে। এ স্টোরটির উদ্বোধনের সময় ডোমিনো’জ পিৎজা বাংলাদেশের ম্যানেজমেন্ট টিম ও অন্যান্য অংশীদারদের সঙ্গে উপস্থিত ছিলেন ‘আপন ফাউন্ডেশনের ছাত্র-ছাত্রীরা, যারা এ ফাউন্ডেশনের মাধ্যমে বিনামূল্যে পড়াশোনার সুযোগ পেয়ে থাকে।

জুবিল্যান্ট ফুডওয়ার্কস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৌমিল মেহতা বলেছেন, ডোমিনো’জ পিৎজা গত ৪ বছরে এ দেশে সবচেয়ে দ্রুততার সঙ্গে বড় হওয়া ফুড ব্র্যান্ড এবং শেওড়াপাড়ায় আমাদের নতুন স্টোর খুলতে পেরে আমরা বেশ গর্বিত।

এদেশে আমাদের ক্রমবর্ধমান গ্রাহকদের চাহিদা মেটাতে আমরা ক্রমাগত আমাদের স্টোর নেটওয়ার্ক প্রসারিত করছি। এ নতুন স্টোরটি থেকে অর্ডার করার ৩০ মিনিটের মধ্যেই শেওড়াপাড়া-এ ডোমিনো’জ পিৎজা সরবরাহ করা হবে। ডোমিনো’জ পিৎজার প্রতি ভালোবাসা ও সমর্থনের জন্য আমরা ঢাকার জনগণকে আন্তরিক ধন্যবাদ জানাই। আমাদের শেওড়াপাড়া স্টোরে সবাইকে স্বাগত জানাতে আমরা উন্মুখ।

নতুন শেওড়াপাড়া স্টোর থেকে আমরা ইস্ট শেওড়াপাড়া, শেওড়াপাড়া রোড, পদ্ম লেন, কাজীপাড়া মাদ্রাসা রোড, ইস্ট কাজীপাড়া, মাসজিদুল আকস রোড, বিয়াম ঘর রোড, সেনপাড়া পর্বতা রোড, মনিপুর এবং সাউথ মনিপর রোড- এ হোম ডেলিভারি করতে পারবো।

প্লে স্টোর থেকে ‘Domino’s Pizza Bangladesh’ অ্যাপটি ডাউনলোড করে খুব সহজেই হোম ডেলিভারির জন্য অর্ডার করতে পারবেন অথবা ওয়েবসাইট থেকে সরাসরি m.dominos.com.bd-এ অথবা 16656 নম্বরে কল করেও অর্ডার করা যাবে।

শেওড়াপাড়াসহ বর্তমানে ঢাকায় ডোমিনো’জ পিৎজার সর্বমোট ২৪টি আউটলেট আছে যা ধানমন্ডি, পান্থপথ, উত্তরা, বনানী, মোহাম্মদপুর, ওয়ারী, লক্ষ্মীবাজার, মিরপুর ১২, মিরপুর ২, খিলগাঁও, যমুনা ফিউচার পার্ক, ইস্কাটন, গুলশান ১, বাসাবো, ধানমন্ডী ২৭, বসুন্ধরা আবাসিক এলাকা, বাড্ডা, বনশ্রী, ইসিবি চত্বর, উত্তরা সেক্টর ৬, নারায়ণগঞ্জ শান্তিনগর এবং বেইলি রোড- এ অবস্থিত। বর্তমানে ডাইন ইন, ডেলিভারি এবং টেকঅ্যাওয়ে সেবার মাধ্যমে ঢাকার বিভিন্ন প্রান্তের পিৎজাপ্রেমীরা আমাদের সুস্বাদু পিৎজা উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।