ঢাকা, শুক্রবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

আইএফআইসি ব্যাংক ও ঢাবির উদ্যোগে নারীর প্রতি সহিংসতা রোধে সেমিনার

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২৩
আইএফআইসি ব্যাংক ও ঢাবির উদ্যোগে নারীর প্রতি সহিংসতা রোধে সেমিনার

ঢাকা: আইএফআইসি ব্যাংক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) যৌথ উদ্যোগে ‘বাংলাদেশে নারীর বিরুদ্ধে সহিংসতা দূরীকরণে সচেতনতা বৃদ্ধি’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি ঢাবির আইন অনুষদের সহযোগিতায় দিনব্যাপী এ সেমিনারের মুখ্য উদ্দেশ্য ছিল বাংলাদেশে নারীর প্রতি সহিংসতায় হার কমাতে সচেতনতা বৃদ্ধি ও উদ্বুদ্ধকরণ।

সেমিনার সঞ্চালনায় ছিলেন- বাংলাদেশ পুলিশের বিশেষ শাখার পুলিশ সুপার মাহফুজা লিজা ও ঢাবির আইন অনুষদের সহযোগী অধ্যাপক তাসলিমা ইয়াসমিন।

সেমিনারে ঢাবির শিক্ষার্থী ও আইএফআইসি ব্যাংকের কর্মীরা অংশগ্রহণ করেন। এসময় পারিবারিক সহিংসতা, সাইবার বুলিংসহ বিভিন্ন অপরাধের সুরক্ষা দেওয়া এবং প্রতিরোধবিষয়ক করণীয় সম্পর্কে আলোচনা করা হয়।

অনুষ্ঠানে ঢাবির আইন অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক ড. সীমা জামান, অধ্যাপক ড. মো. রহমত উল্লাহ, অধ্যাপক ড. মোহাম্মদ নাজমুজ্জামান ভূঁইয়া, অধ্যাপক ড. বোরহান উদ্দিন খান, আইএফআইসি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব ব্রাঞ্চ বিজনেস মো. রফিকুল ইসলাম, হেড অব লিগ্যাল অ্যাফেয়ার্স এস এম আলমগীরসহ ঢাবির আইন অনুষদের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২৫৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।