ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

মীরসরাইয়ে এক্সিম ব্যাংকের ১৫০তম শাখা উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
মীরসরাইয়ে এক্সিম ব্যাংকের ১৫০তম শাখা উদ্বোধন

ঢাকা: চট্টগ্রামের মীরসরাই উপজেলার আবু তোরাব মধ্যবাজারে এক্সিম ব্যাংকের ১৫০তম শাখার উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৮ নভেম্বর) মীরসরাই আবু তোরাব বাজার শাখায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন এবং সভাপতিত্ব করেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোহা. জসিম উদ্দিন ভূঞা।



অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত উপব্যবস্থাপনা পরিচালক ড. এস এম আবু জাকের, চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক প্রধান আনিসুর রহমান চৌধুরী, কর্পোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড ব্র্যান্ডিং ডিভিশন ও মার্কেটিং ডিভিশনের প্রধান সঞ্জীব চ্যাটার্জী এবং মীরসরাই উপজেলার ভাইস চেয়ারম্যান মো. আলাউদ্দিনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।  

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ ফিরোজ হোসেন বলেন, এক্সিম ব্যাংক একাধারে আধুনিক ও ইসলামি ব্যাংকিং এর সমন্বয়ে দেশের অর্থনীতির উন্নয়নে কাজ করে যাচ্ছে।  

তিনি ব্যাংকের বহুমুখী আমানত ও বিনিয়োগ হিসাবসমূহ নিয়ে বিস্তারিত আলোচনা করেন এবং স্থানীয় জনগণকে এক্সিম ব্যাংকের মীরসরাই আবু তোরাব বাজার শাখার সাথে ব্যাংকিং করার জন্য আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।