ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

এরফান গ্রুপের বার্ষিক ডিলার সম্মেলন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
এরফান গ্রুপের বার্ষিক ডিলার সম্মেলন

ঢাকা: বাংলাদেশের শীর্ষস্থানীয় চাল প্রক্রিয়াজাত, খাদ্যপণ্য উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান এরফান গ্রুপের (রাইস ইউনিট) বার্ষিক ডিলার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ নভেম্বর) ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে দেশের বিভিন্ন স্থান থেকে রাইস ইউনিটের প্রায় ১ হাজার ৫০০ পরিবেশক ও অতিথি যোগ দেন।

অনুষ্ঠানে এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. এরফান আলী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মাহবুব আলম, নির্বাহী পরিচালক ইঞ্জিনিয়ার মো. কামরুজ্জামান, অর্থ উপদেষ্টা মো. মনির উদ্দিন, মহাব্যবস্থাপক মো. সাইফুল ইসলাম, উপ-মহাব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন-রিটেইল) মো. আবিদ হাসান, সহকারী মহাব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন-হোলসেল) মো. জিয়াউর রহমানসহ এরফান গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দেশের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস এরফান চিনিগুড়া চালের গুণাগুণ নিয়ে তার মতামত ব্যক্ত করেন।

বিক্রয় লক্ষ্যমাত্রা অর্জন সাপেক্ষে সারাদেশের ৬০০ পরিবেশকের মধ্যে ছয়টি ক্যাটাগরিতে (স্টার অব দ্য ইয়ার, টিটানিয়াম, প্লাটিনাম, ডায়মন্ড, গোল্ড ও সিলভার) সর্বমোট ১৩২ জন ডিলারকে পর্যায়ক্রমে ‘স্বর্ণের নেকলেস, মোটরসাইকেল, ঢাকা-থাইল্যান্ড-ঢাকা, ঢাকা-নেপাল-ঢাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা ট্যুরসহ বিভিন্ন প্রকার পুরস্কার দেওয়া হয়।

অনুষ্ঠানে স্বনামধন্য সিনিয়র সংগীত শিল্পী মো. খুরশীদ আলম অসাধারণ কিছু মনোমুগ্ধকর গান পরিবেশন করেন। এ ছাড়া একঝাঁক তরুণ নৃত্যশিল্পী ও ডিজে পরিবেশনার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।