ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

তিলোত্তমা বাংলা গ্রুপের নতুনত্বের সমারোহে উজ্জ্বল আইএবি বিল্ড এক্সপো

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২৩
তিলোত্তমা বাংলা গ্রুপের নতুনত্বের সমারোহে উজ্জ্বল আইএবি বিল্ড এক্সপো

ঢাকা: রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত চলমান নির্মাণসামগ্রী নিয়ে দেশের সবচেয়ে বড় ও মর্যাদাপূর্ণ প্রদর্শনী আইএবি বিল্ড এক্সপো-২০২৩ দর্শকদের উল্লেখযোগ্য মনোযোগ আকর্ষণ করেছে। উদ্ভাবনী প্রযুক্তির পণ্য নিয়ে অংশগ্রহণকারী তিলোত্তোমা বাংলা গ্রুপের উপস্থাপিত স্টলগুলো বিপুলসংখ্যক দর্শকদের সম্পূর্ণরূপে মুগ্ধ করেছে।

 

প্রদর্শনীতে তিলোত্তমা বাংলা গ্রুপ তাদের নতুন ধরনের উদ্ভাবনী পরিবেশবান্ধব বিল্ডিং ম্যাটারিয়ালস নিয়ে অংশগ্রহণ করেছে। গত ৪০ বছর ধরে সফলতার সঙ্গে তারা বিভিন্ন সেবা দেওয়ার পাশাপাশি দেশজুড়ে নির্মাণ ও ইন্টেরিয়র শিল্পে টেকসই বাজারের নিশ্চয়তা দিয়ে আসছে।  

L-৬ ও L-৭ স্টলে তাদের শীর্ষস্থানীয় গ্লোবাল ব্র্যান্ডগুলোর প্রদর্শনী চলছে। এবার তারা বেশ কিছু নতুন আইডিয়া নিয়ে এসেছে। যার মধ্যে আছে মড্যুলার ক্যাবিনেট ব্র্যান্ড ‘মাই কিচেন, সাব-ব্র্যান্ড ভ্যানিটির অধীনে বাথরুম ভ্যানিটির একটি নতুন সিরিজ। এ ছাড়া তাদের ক্লোসেট লেবেলের অধীনে ওয়ারড্রোব ও ওয়াক-ইন ক্লোজেটসহ মাই কিচেন ব্র্যান্ডের সঙ্গে একটি অত্যাধুনিক স্লিকটপও প্রদর্শনীতে এনেছে।

মেলার ১০৫ ও ১০৬ নম্বর স্টলে নেক্সটব্লক অটোক্লেভ ব্র্যান্ডের নামে এএসি ব্লক উপস্থাপন করছে। দেশে প্রথমবারের মতো পরিবেশবান্ধব এএসি ব্লক তৈরি করেছে তিলোত্তোমা বাংলা গ্রুপ। বাজারের চাহিদার সঙ্গে নেক্সটব্লক অটোক্লেভ সামঞ্জস্যপূর্ণ ও পার্টিশন দেয়ালের জন্য বিশ্বব্যাপী পরীক্ষিত।

তিলোত্তমা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার সাজ্জাদ বলেন, আইএবি এক্সপো আমাদের কোম্পানির জন্য একটি স্বতন্ত্র প্ল্যাটফর্ম হিসেবে কাজ করে। এ প্ল্যাটফর্মের মাধ্যমে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের স্টেকহোল্ডারদের কাছে আমাদের যুগান্তকারী উদ্ভাবনগুলো প্রদর্শন করা সম্ভব হয়। এ বছর আমরা নির্মাণসামগ্রীর বিভিন্ন নতুন ব্র্যান্ড প্রদর্শনী করতে পেরে খুবই আনন্দিত।  

তিলোত্তমা বাংলা গ্রুপের ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার রিয়াদ হাসান জানান, কোম্পানিটি প্রদর্শনীতে টোটো, র‍্যামন সোলার, টেসি ও আমেরিকান স্ট্যান্ডার্ডের মতো গ্লোবাল বিল্ডিং ম্যাটেরিয়াল ব্র্যান্ড উপস্থাপন করছে।  

স্থানীয় ও আন্তর্জাতিক ব্র্যান্ডগুলোর অংশগ্রহণে চার দিনব্যাপী প্রদর্শনীটি শেষ হবে আগামী ১০ নভেম্বর।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।