ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

এক্সিম ব্যাংকে ব্যামেলকো কনফারেন্স অনুষ্ঠিত

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
এক্সিম ব্যাংকে ব্যামেলকো কনফারেন্স অনুষ্ঠিত

ঢাকা: এক্সিম ব্যাংকের সব শাখা মানিলন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তাদের নিয়ে মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ে দিনব্যাপী ব্যামেলকো কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩ নভেম্বর) এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয়ে এ কনফারেন্স অনুষ্ঠিত হয়।

 

কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) প্রধান মো. মাসুদ বিশ্বাস এবং বিশেষ অতিথি উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন।  

এছাড়া কনফারেন্সে সভাপতিত্ব করেন এক্সিম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা (ব্যামেলকো) মাকসুদা খানম এবং বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) যুগ্ম পরিচালক মো. মোশাররফ হোসাইন ও উপপরিচালক মো. আশরাফুল আলম।

কনফারেন্সে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবীর ও মো. আব্দুল বারী, উপব্যবস্থাপনা পরিচালক মোহা. জসিম উদ্দিন ভূঞা এবং প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা।

কনফারেন্সে সমসাময়িক মানি লন্ডারিংয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় এবং মানি লন্ডারিং প্রতিরোধে কার্যকরী পদ্ধতিগুলো নিয়ে আলোচনা করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।