ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

‘মাইন্ডশেয়ার ডে’তে এআই-কে কাজের আরও বড় অংশ করে নিল মাইন্ডশেয়ার বাংলাদেশ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
‘মাইন্ডশেয়ার ডে’তে এআই-কে কাজের আরও বড় অংশ করে নিল মাইন্ডশেয়ার বাংলাদেশ

ঢাকা: ‘মাইন্ডশেয়ার ডে’ পালন করেছে বাংলাদেশের শীর্ষস্থানীয় মিডিয়া ও বিজ্ঞাপনী সংস্থা এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড।  দিনটি মূলত ছিল গ্লোবাল মাইন্ডশেয়ারের ২৬তম জন্মদিন, যেদিন সবখানে এর কর্মীরা আনুষ্ঠানিকভাবে উদযাপন করে নেয় দারুণ গতিশীল এ প্রতিষ্ঠানটির চেতনা ও দর্শন-মূল্যবোধ।

 

এবার দিনটির গ্লোবাল থিম ‘গুড গ্রোথ ইন অ্যান এআই ওয়ার্ল্ড’। মাইন্ডশেয়ার বাংলাদেশের চেয়ারম্যান আসাদুজ্জামান নূর এবং অন্যতম বোর্ড ডিরেক্টর ইরেশ যাকের এই উপলক্ষে কর্মীদের মাঝে উপস্থিত হয়ে সবাইকে তাদের শুভেচ্ছা জানান। কর্মীদের নিয়ে প্রতিষ্ঠানের জন্মদিনের কেক কাটেন ম্যানেজিং ডিরেক্টর মোরশেদ আলম।  

উভয় এক্সিকিউটিভ ডিরেক্টর তাসনুভা আহমেদ টিনা এবং মো. রেজাউল হাসানসহ একসঙ্গে চমৎকার দিনদটি কাটান ১৩০ জনের মতো কর্মীর বিশাল দল।  

গর্বের সঙ্গে ‘পার্পল হিরোজ’ নামেও পরিচিত পুরো বাহিনীটির পরনের পোশাকেও এই উদযাপনের দিনভরে ছিল পার্পল রঙের প্রাধান্য।

ক্লায়েন্টদের ব্যবসার প্রবৃদ্ধির লক্ষ্যে নিরন্তর কাজ করে যাওয়ার জন্য সময়ের আগে আগে থেকে সব পরিবর্তনে খাপখাইয়ে নেওয়ার ধারণায় অবিচল বিশ্বাস রাখে মাইন্ডশেয়ার। এর ধারাবাহিকতায়ই এবারে প্রকৃত অর্থেই নিজেদের এই কাজের প্রক্রিয়ার মধ্যে কৃত্রিম বুদ্ধিমত্তাকেও অংশ করে নিলেন তারা। আরো একবার মানুষের সৃজনশীলতার সাথে অভিনব প্রযুক্তির মেলবন্ধনের অভিজ্ঞতা নেওয়ার মধ্য দিয়ে দিবসটির থিমের সাথে একাত্ম হয় পুরো টিম।  

হালের প্রযুক্তিনির্ভর নানান রকম গেমে আর আনন্দে দিনটি কাটবার পরে আয়োজনে আরও ছিল সবার অংশগ্রহণে ‘টাউনহল’ এবং এআই ওয়ার্কশপ।  

টাউনহল শুরু হয় মাইন্ডশেয়ারের গ্লোবাল সিইও অ্যাডাম জেরহার্টের অনলাইন বক্তব্যের মধ্য দিয়ে। সব সময় ভবিষ্যতের দিকে দৃষ্টি রাখা ক্ষিপ্রগতির এজেন্সি হিসেবে দীর্ঘদিন যেভাবে ইন্ডাস্ট্রিতে শীর্ষ অবস্থান ধরে রেখেছে মাইন্ডশেয়ার, একইভাবে সামনেও এই শীর্ষত্ব বজায় রাখতে তারা একই রকম সচেষ্ট ও দৃঢ়প্রত্যয়ী।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ