ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

স্মার্ট ব্যাংকিংয়ে নতুন ক্যাম্পেইন ইসলামী ব্যাংকের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
স্মার্ট ব্যাংকিংয়ে নতুন ক্যাম্পেইন ইসলামী ব্যাংকের

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি উন্নততর গ্রাহক সেবা নিশ্চিতকরণের লক্ষ্যে ‘স্মার্ট ব্যাংকিং টুয়ার্ডস ফাইন্যান্সিয়াল এক্সিলেন্স’ শীর্ষক মাসব্যাপী ক্যাম্পেইন শুরু করেছে।  

ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে সোমবার (৩০ অক্টোবর) ইসলামী ব্যাংক টাওয়ারে এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন।

 

অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ কায়সার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর জে কিউ এম হাবিবুল্লাহ ও মো. আলতাফ হুসাইন। স্বাগত বক্তব্য দেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবু সাঈদ মো. ইদ্রিস।  

ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. নাইয়ার আজম, মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, আবুল ফায়েজ মুহাম্মাদ কামালউদ্দিন, মুহাম্মদ শাব্বির, কাজী মো. রেজাউল করিম ও মিফতাহ উদ্দীনসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  

এ ছাড়া ব্যাংকের সব জোনপ্রধান, শাখাপ্রধান ও উপশাখা ইনচার্জরা ভার্চ্যুয়াল প্ল্যাটফর্মে অনুষ্ঠানে সংযুক্ত ছিলেন।  

প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, ইসলামী ব্যাংক বিগত ৪০ বছর দেশের উন্নয়ন ও অগ্রগতিতে গুরুত্বপূর্ণ  ভূমিকা পালন করে আসছে। স্মার্ট বাংলাদেশ গড়ার যে ভিশন তার প্রতিটি অ্যাকশন প্ল্যানের সঙ্গে ইসলামী ব্যাংক ওতপ্রোতভাবে জড়িত। ইসলামী ব্যাংক সবসময় ব্যাংকিং ইন্ডাস্ট্রিতে নতুনত্ব ও উদ্ভাবনমূলক কাজে অগ্রণী ভূমিকা পালন করছে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এ ব্যাংক আগামীতেও ভূমিকা রাখবে। সর্বোচ্চ আমানত ও বিনিয়োগ পোর্টফোলিও পরিচালনার মাধ্যমে এ ব্যাংক দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। গ্রাহকসেবা আরও উন্নত করতে নিরলস পরিশ্রম ও নিষ্ঠার মাধ্যমে কাজ করতে তিনি সবার প্রতি আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ