ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ন্যাশনাল ফাইন্যান্সের নতুন এমডি ইরতেজা আহমেদ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
ন্যাশনাল ফাইন্যান্সের নতুন এমডি ইরতেজা আহমেদ

ঢাকা: দেশের অন্যতম শীর্ষ আর্থিক প্রতিষ্ঠান ন্যাশনাল ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে নিয়োগ পেয়েছেন ইরতেজা আহমেদ খান।  

তিনি দীর্ঘ ২৫ বছর বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানে কাজ করার অভিজ্ঞতায় সর্বশেষ স্ট্রাটেজিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড ও মেরিডিয়ান ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড কোম্পানিতে ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তার হাত ধরেই এই দুটি নতুন কোম্পানি পুরোপুরি আর্থিক কার্যক্রম শুরু করে।  

ডেল্টা ব্র্যাক হাউজিংয়ে তার কর্মজীবন শুরু হয়। এরপর প্রায় এক দশক ধরে আইডিএলসি ফাইন্যান্সে মহাব্যবস্থাপক ও কনজ্যুমার ঋণ সেবার প্রধান হিসেবে নিযুক্ত ছিলেন। এ ছাড়া চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস-আর্থার অ্যান্ডারসেনের অনুমোদিত সদস্য অ্যাকনাবিন অ্যান্ড কোম্পানির চার্টার্ড অ্যাকাউন্টসে কাজ করেন তিনি।  

তিনি নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে ইএমবিএ ডিগ্রি অর্জনের পর ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্টস অব বাংলাদেশ থেকে চার্টার্ড অ্যাকাউন্টেন্সি ইন্টারমিডিয়েট ডিগ্রি অর্জন করেন।  

ন্যাশনাল ফাইন্যান্স লিমিটেডের চেয়ারম্যান আব্দুল মান্নান ভূঁইয়া এ নিয়োগকে স্বাগত জানিয়ে আনুষ্ঠানিক প্রতিক্রিয়ায় বলেন, ইরতেজা আহমেদের নেতৃত্বে ন্যাশনাল ফাইন্যান্স সামনের দিকে এগিয়ে যাবে।  

এ বিষয়ে ইরতেজা আহমেদ বলেন, ন্যাশনাল ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগ দিতে পেরে তিনি গর্বিত। প্রতিষ্ঠানটির উত্তরোত্তর সাফল্যে অবদান রাখবেন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ