ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

নতুন ব্র্যান্ড আইডেনটিটি উন্মোচন করলো পাঠাও

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
নতুন ব্র্যান্ড আইডেনটিটি উন্মোচন করলো পাঠাও

ঢাকা: আট বছর আগে আমরা মুভিং বাংলাদেশে যাত্রা শুরু করেছিলাম আপনাকে সঙ্গে নিয়ে। এ সময়ে পাঠাও রাইড-শেয়ারিং, কুরিয়ার এবং ফুড ডেলিভারি সেবার মাধ্যমে মহানগরের যাতায়াত ব্যবস্থাকে বদলে দিয়ে ক্ষুদ্র ব্যবসাগুলোকে সারা দেশে গ্রাহকদের কাছে পৌঁছে দিয়ে এবং তরুণদের জন্য কর্মসংস্থানকে তৈরি করে কনজ্যুমার প্রযুক্তিতে আপনাদের চ্যাম্পিয়ন হয়ে উঠেছে।

তবে পাঠাও হয়ে উঠেছে ব্র্যান্ড বা নানাবিধ সেবার থেকেও বেশি কিছু।

বুধবার (২৫ অক্টোবর) এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় পাঠাও।

এতে বলা হয়, পাঠাও-এর এ যাত্রায় আমরা নিজেদের এমনই এক টিমে রূপান্তরিত করেছি যা আপনার প্রতিদিনের বাধাগুলো সরাতে এবং আপনাকে সেবা দিতে দৃঢ় প্রতিজ্ঞ। যাতে আপনি আপনার সব ‘না’-কে একটি পরিপূর্ণ ‘হ্যাঁ’-তে রূপান্তর করতে পারেন।
 
এ কারণেই আমরা আমাদের ব্র্যান্ড আইডেনটিটি বদলানোর প্রয়োজনীয়তা অনুভব করেছি। যা আমাদের এ রূপান্তর এবং লক্ষ্যকে প্রতিফলিত করবে। আজকে আপনার সামনে নিয়ে আসবো আমাদের নতুন ব্র্যান্ড আইডেনটিটি।

যদিও পাঠাও-এর রাইডারসহ লোগোটি আইকনিক, পাঠাও এখন একটি লাইফস্টাইল। আমরা কনজ্যুমার প্রযুক্তি কোম্পানি থেকেও বেশি কিছু। পে লেটার-এর মাধ্যমে আমরা ফিনটেকে নতুন ইনোভেশন এনেছি।

শিগগিরই পাঠাও পে- এর মাধ্যমে আপনি যেভাবে চান সেভাবে লেনদেন করতে পাবেন। প্রয়োজনে অর্থের যোগান পাবেন এবং যেভাবে উচিত সেভাবে আয়-ব্যয় নিয়ন্ত্রণ করতে পারবেন।

আমরা মনে করি এখনই সময় আপনাকে জানানোর, পাঠাও একটি ব্র্যান্ড হিসেবে কি অর্থ বহন করে। পাঠাও, সুবিধা, নির্ভরযোগ্যতা এবং অন্তহীন সম্ভাবনার এক প্রতিশ্রুতির নাম।

আমাদের নতুন লোগো অবিরত সেবা এবং অবিচল সাহচর্যের একটি ছবি তুলে ধরে। এটি আমাদের বিশাল সেবা পরিধিরই এক প্রতীক যার মধ্যে আছে বাইক ও কার রাইড-শেয়ারিং, ফুড ও দরকারি পণ্য ডেলিভারি, পার্সেল, ও কুরিয়ার সার্ভিস এবং নিরাপদ পেমেন্ট সেবা এবং প্রয়োজনীয় আর্থিক যোগান।
 
আমাদের এই ব্র্যান্ডমার্ক আপনার জীবনকে আরও সহজ করার এবং জীবনের সব যাত্রায় আপনার সার্বক্ষণিক সঙ্গী হয়ে থাকার প্রতিশ্রুতির প্রতিফলন। Pathao is always HERE WITH YOU পাঠাও সবসময়ই আছে আপনার সঙ্গে আর সেই যাত্রা তো সবে শুরু!

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।