ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

দ্য এশিয়া ফাউন্ডেশনের সঙ্গে প্রাইম ব্যাংকের চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
দ্য এশিয়া ফাউন্ডেশনের সঙ্গে প্রাইম ব্যাংকের চুক্তি

ঢাকা: সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রভিত্তিক বাংলাদেশ সরকারের উন্নয়ন সহযোগী প্রতিষ্ঠান দ্য এশিয়া ফাউন্ডেশনের সঙ্গে একটি পার্টনারশিপ চুক্তি সই করেছে বেসরকারিখাতের প্রাইম ব্যাংক লিমিটেড। এশিয়া ফাউন্ডেশনের কর্মকর্তাদের আর্থিক ব্যবস্থাপনার সক্ষমতা বাড়ার লক্ষ্যে এ চুক্তি প্রাইম ব্যাংকের উদ্ভাবনী ব্যাংকিং পরিষেবারই বহিঃপ্রকাশ।



প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শামস আবদুল্লাহ মোহাইমীন, হেড অব কনজ্যুমার সেলস মামুর আহমেদ এবং দ্য এশিয়া ফাউন্ডেশনের কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ কাজী ফয়সাল বিন সিরাজ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে সই করেন।

এসময় প্রাইম ব্যাংকের ট্রানজেকশন ব্যাংকিং ডিভিশনের ইভিপি মাহবুবা আশরাফ এবং এশিয়া ফাউন্ডেশনের ডিরেক্টর মোহাম্মদ কামরুল হাসান ভূঁইয়াসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে দ্য এশিয়া ফাউন্ডেশনের এমপ্লয়িরা প্রাইম ব্যাংকের কনজ্যুমার লোন, ক্রেডিট কার্ড এবং অন্যান্য কনজ্যুমার প্রোডাক্টে বিশেষ সেবা ও সুবিধা পাবেন। এছাড়া এমপ্লয়ি ব্যাংকিং সুবিধার পাশাপাশি, দ্য এশিয়া ফাউন্ডেশন প্রাইম ব্যাংকের কর্পোরেট এবং ক্যাশ ম্যানেজমেন্টের ডিজিটাল সলিউশন-প্রাইম পে- এর সুবিধাও পাবেন।

প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শামস আবদুল্লাহ মোহাইমীন বলেন, দ্য এশিযা ফাউন্ডেশনের এমপ্লয়িদের আর্থিক ব্যবস্থাপনার সক্ষমতা অর্জনের পথকে সহজ ও ফলপ্রসূ করার লক্ষ্যে এই পার্টনারশিপ করতে পেরে আমরা আনন্দিত।

এই পার্টনারশিপটি ব্যতিক্রমী ব্যাংকিং পরিষেবা প্রদান এবং আর্থিক অন্তর্ভুক্তি বাড়ার প্রতি আমাদের অঙ্গীকারেরই প্রমাণ বহন করে।

দ্য এশিয়া ফাউন্ডেশনের কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ কাজী ফয়সাল বিন সিরাজ বলেন, এমপ্লয়িদের জন্য উন্নত ব্যাংকিং অ্যান্ড ক্যাশ ম্যানেজমেন্ট সলিউশনের লক্ষ্যে প্রাইম ব্যাংকের সাথে এই পার্টনারশিপ করতে পেরে আমরা উচ্ছসিত। এই সহযোগিতা আমাদের এমপ্লয়িদের আর্থিক ব্যবস্থাপনার সক্ষমতা এবং সংস্থার আর্থিক কার্যক্রমের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। আমরা বিশ্বাস করি, প্রাইম ব্যাংকের দক্ষতা এবং সেবা আমাদের লক্ষ্য অর্জনে উল্লেখযোগ্য অবদান রাখবে।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।