ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

আবারও লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বিদ্যা সিনহা মীম

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
আবারও লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বিদ্যা সিনহা মীম

ঢাকা: দেশের শীর্ষস্থানীয় নিত্যব্যবহার্য ও ভোগ্যপণ্য (এফএমসিজি) উৎপাদন এবং বিপণনকারী প্রতিষ্ঠান ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের (ইউবিএল) স্বনামধন্য ব্র্যান্ড লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আবারও চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী ও মডেল বিদ্যা সিনহা মীম।

এর আগে ২০১৬ থেকে ২০২২ পর্যন্ত লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন মীম।

রাজধানী ঢাকার ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের করপোরেট অফিসে গত ১৯ অক্টোবর একটি চুক্তি সই অনুষ্ঠানের মাধ্যমে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের (ইউবিএল) পার্সোনাল কেয়ার হেড নীলুশি জায়াতিলেকে ও বিদ্যা সিনহা মীমের মধ্যে এ চুক্তি সম্পন্ন হয়।

ইউবিএল-এর পার্সোনাল কেয়ার হেড নীলুশি জায়াতিলেকে বলেন, আমাদের অন্যতম লাক্স সুপারস্টার মীমকে পুনরায় লাক্স-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পেয়ে আমরা আনন্দিত।

লাক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে মীম বলেন, লাক্স এমন একটি ব্র্যান্ড যার সঙ্গে আমার সম্পর্ক খুব গভীর, কেননা লাক্স চ্যানেল আই সুপার স্টারের মাধ্যমেই মিডিয়াতে আমার ক্যারিয়ার শুরু হয়েছিল!

২০০৭ সালের ‘লাক্স চ্যানেল আই সুপার স্টার’ মীম চলচ্চিত্র নির্মাতা হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রীর খেতাব অর্জন করেন। লাক্স সুপারস্টারের মুকুট অর্জনের পর থেকে মীম চলচ্চিত্র, নাটক, বিজ্ঞাপনসহ প্রত্যেক পারফরম্যান্সের ক্ষেত্রে তার অনন্য মেধার পরিচয় দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ