ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

প্রাইম ব্যাংকে এএমএল-সিএফটি কমপ্লায়েন্স বিষয়ক অনুষ্ঠান

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
প্রাইম ব্যাংকে এএমএল-সিএফটি কমপ্লায়েন্স বিষয়ক অনুষ্ঠান

ঢাকা: সম্প্রতি প্রাইম ব্যাংকের প্রাইম টাওয়ারে এএমএল ও সিএফটি বিষয়ক এক বিশেষ সচেতনতামূলক অনুষ্ঠান করা হয়েছে।

ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন ডিভিশনের বিভাগীয় প্রধান ও ঢাকাসহ বিভিন্ন অঞ্চলের শাখা প্রধান ও শাখা মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তাসহ মোট ১২৮ জন কর্মকর্তা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএফআইইউ-এর প্রধান মো. মাসুদ বিশ্বাস। রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন বিএফআইইউ-এর অতিরিক্ত পরিচালক মো. মাসুদ রানা এবং যুগ্ম পরিচালক রোকন-উজ-জামান।  

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রাইম ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা মো. জিয়াউর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি মো. মাসুদ বিশ্বাস মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন।

প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হাসান ও রশীদ বিএফআইইউ-এর প্রধান ও অন্য কর্মকর্তাদের ব্যাংকের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং এএমএল ও সিএফটি কমপ্লায়েন্সকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ব্যাংকের বিভিন্ন পদক্ষেপ এবং দৃঢ় অঙ্গীকারের কথা পুনর্ব্যক্ত করেন।

অনুষ্ঠানে মোট তিনটি সেশনে বিএফআইইউ-এর কর্মকর্তারা বাণিজ্যভিত্তিক এবং ঋণ সংক্রান্ত মানি লন্ডারিং প্রতিরোধসহ এএমএল ও সিএফটি প্রতিরোধে ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাদের ভূমিকা ও দায়িত্ব বিষয়ে আলোচনা করেন।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।