ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে সোশিও ক্যাম্পের দ্বিতীয় রাউন্ডের সমাপ্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৩
নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে সোশিও ক্যাম্পের দ্বিতীয় রাউন্ডের সমাপ্তি

ঢাকা: নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সোশ্যাল সার্ভিসেস ক্লাবের পাঠাও প্রেজেন্টস ‘সোশিও ক্যাম্প’ সিজন ১১ পাওয়ার্ড বাই লিরা ইমপোর্টস দ্বিতীয় কর্মশালাটি শেষ হয়েছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়টিতে অনুষ্ঠিত এই কর্মশালাটি শেষ হয়।

এই কর্মশালাটির মূল উদ্দেশ্য ছিল সামাজিক সচেতনতা বৃদ্ধি করা।

দেশব্যাপী এই আয়োজনে অংশ নেয় বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। প্রতিযোগিতাটির প্রথম রাউন্ডে ছিল ২৮০টির বেশি দল। এর মধ্যে দ্বিতীয় রাউন্ডে কোয়ালিফাই করেছে ৩০টি দল। দ্বিতীয় রাউন্ডের পর ৩০টি দল থেকে ছয়টি দল ফাইনালে উঠেছে।

দৈনন্দিন জীবনে সৃষ্ট নানা সমস্যার সমাধানে তরুণ প্রজন্মকে আগ্রহী করে তুলতে এই কর্মশালাটির আয়োজন করা হয়। আয়োজক ক্লাবের প্রেসিডেন্ট মাহমুদুল ইসলাম বলেন, দেশে নানাবিধ সমস্যা বিদ্যমান। সেগুলোর সমাধানের জন্য দেশের তরুণদেরই জাগ্রত হতে হবে।

ক্লাবের ফ্যাকাল্টি অ্যাডভাইসর মেজবাউল হাসান চৌধুরী বলেন, এই প্রতিযোগিতায় মেধা এবং সৃজনশীলতার মাধ্যমে সামাজিক বৈষম্য ও সমস্যার সমাধান করতে পারবে শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দেশ বরেণ্য বিভিন্ন কর্পোরেট সেক্টরের ২৮ জন বিচারক। তারা তাদের মেধা ও অভিজ্ঞতার পরিচয় দিয়ে এই রাউন্ডটি সম্পন্ন করে বেছে নিয়েছেন সেরা ছয়টি দলকে।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।