ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

রেমিট্যান্স অ্যাওয়ার্ড পেল ইসলামী ব্যাংক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
রেমিট্যান্স অ্যাওয়ার্ড পেল ইসলামী ব্যাংক

ঢাকা: সর্বোচ্চ রেমিট্যান্স আহরণের জন্য ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসিকে রেমিট্যান্স অ্যাওয়ার্ড দিয়েছে মুক্তধারা নিউইয়র্ক আইএনসি।  

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের কাছ থেকে এ পুরস্কার গ্রহণ করেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মুহাম্মদ মুনিরুল মওলা ও ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. আকিজ উদ্দীন।

 

শনিবার (২৩ সেপ্টেম্বর) আমেরিকার নিউইয়র্কে ইউএসএ-বাংলাদেশ বিজনেস লিংক ও মুক্তধারা নিউইয়র্কের উদ্যোগে এবং এফবিসিসিআই ও গ্রেটার নিউইয়র্ক চেম্বার অব কমার্সের সহযোগিতায় আয়োজিত দুই দিনব্যাপী বাংলাদেশি অভিবাসী দিবস ও বাণিজ্যমেলা ২০২৩ এর সমাপনী অধিবেশনে এ পুরস্কার দেওয়া হয়।  

এ সময় অন্যদের মধ্যে প্রধানমন্ত্রীর অর্থনৈতিকবিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমান, বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান, বাংলাদেশ ইমিগ্র্যান্ট ডে অ্যান্ড ট্রেড ফেয়ার ২০২৩ এর আহ্বায়ক ড. জিয়াউদ্দিন আহমেদ এবং মুক্তধারা নিউইয়র্ক আইএনসির প্রতিষ্ঠাতা ও ইমিগ্র্যান্টস ডে ২০২৩ এর প্রধান সমন্বয়ক বিশ্বজিত সাহা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।