ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বার্গার কিং বাংলাদেশ এখন মিরপুর ১২ তে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
বার্গার কিং বাংলাদেশ এখন মিরপুর ১২ তে

ঢাকা: জনপ্রিয় বার্গার চেইন রেস্টুরেন্ট বার্গার কিং বাংলাদেশের নবম আউটলেট চালু হয়েছে নগরীর অন্যতম ব্যস্ততম স্থান মিরপুর ১২ তে।  

উদ্বোধনের প্রথম দিন থেকেই এ আউটলেটে অতিথিরা আইকনিক হোয়াপার ও অন্যান্য মেনু উপভোগ করতে পারছেন।

নতুন আউটলেটের আনন্দে বার্গার কিং বাংলাদেশ সেজে উঠেছিল নজর করানো সাজে এবং অতিথিদের জন্য নতুন আউটলেটের আকর্ষণ হিসেবে রয়েছে ‘স্পিন টু উইন’, যার মাধ্যমে কাস্টমাররা পেতে পারেন ব্রাউনি, ড্রিঙ্কস ও ফ্রাইস সম্পূর্ণ ফ্রি।  

এ উপলক্ষে বার্গার কিং বাংলাদেশের জেনারেল ম্যানেজার মাশরুফ আহমেদ বলেন, অতিথিদের অভাবনীয় সারা পেয়ে দেশের ৮টি জায়গায় সফলভাবে আমরা কার্যক্রম পরিচালনা করছি। মিরপুর ১২ তে নতুন তথা নবম আউটলেট চালু করে অতিথিদের বিভিন্ন আইটেম উপভোগ করার সুযোগ করে দিতে পেরে আমি আনন্দিত। ভবিষ্যতে অতিথিদের আশানুরূপ সার্ভিস দেওয়ার মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্তে আউটলেট স্থাপনের প্রত্যাশা করছি।

বাংলা ট্র্যাক গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান টিফিন বক্স লিমিটেডের সঙ্গে দীর্ঘমেয়াদি চুক্তির মাধ্যমে বার্গার কিং বাংলাদেশ বাজারে প্রবেশ করে। বাংলাদেশে কুইক সার্ভিস রেস্টুরেন্টের জনপ্রিয়তা বাড়ছে। বার্গার কিংয়ের লক্ষ্য দেশব্যাপী রেস্টুরেন্ট চালুর মাধ্যমে অতিথিদের অভিনব সব ফুড আইটেম উপহার দেওয়া।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।