ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

সাভারে আকিজ সিরামিকসের আরেকটি নতুন দিগন্তের সূচনা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
সাভারে আকিজ সিরামিকসের আরেকটি নতুন দিগন্তের সূচনা

ঢাকা: বাংলাদেশের সিরামিক টাইলসের জগতে এক নম্বর ব্র্যান্ড আকিজ সিরামিকসের আরও একটি এক্সক্লুসিভ শো-রুমের উদ্বোধন হলো দেশের অনন্য টাইলস মার্কেট, সাভারে।  

পরপর চারবার বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ও সুপার ব্র্যান্ড অ্যাওয়ার্ড অর্জন করা দেশের সেরা সিরামিক টাইলস ব্র্যান্ড আকিজ সিরামিকস ‘প্রমিজ অব পারফেকশন’ এর দৃঢ় প্রত্যয় নিয়ে বরাবরই ক্রেতাদের চাহিদা অনুযায়ী গুণে-মানে সেরা ও নিত্যনতুন টাইলস পণ্য বাজারে নিয়ে আসছে।

 

এবার ক্রেতাসাধারণের সুবিধার্থে বুধবার সাভার, হেমায়েতপুর এলাকায় আকিজ সিরামিকসের বিজনেস অ্যাসোসিয়েট ‘উষা টাইলস ও স্যানিটারি ওয়ার্ল্ড’ শো-রুমটি উদ্বোধন করা হয়।  

উদ্বোধন করেন আকিজ বশির গ্রুপের অপারেশন্স ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম।  

এ সময় আরও উপস্থিত ছিলেন- আকিজ সিরামিকসের জিএম (সেলস) মোহাম্মদ আশরাফুল হক, আকিজ বশির গ্রুপের মার্কেটিং হেড মো. শাহরিয়ার জামান, হেড অব সেলস রোসা বিশ্বজিৎ পাল, সিনিয়র সেলস ম্যানেজার মোহাম্মদ সাবেরুজ্জামান পাপ্পু ‘উষা টাইলস ও স্যানিটারি ওয়ার্ল্ড’ এর স্বত্বাধিকারী মোহাম্মদ আবুল খায়েরসহ আকিজ সিরামিকস ও সাভার এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিরা।  

অনন্য সাইজ ও অত্যাধুনিক সব ডিজাইনের টাইলস প্রোডাক্ট ডিসপ্লে দিয়ে সাজানো এ শো-রুমগুলোতে গ্রাহকরা পাবেন সর্বোচ্চ সেবা। প্রশস্ত এ শো-রুমে ব্যবহার করা হয়েছে আধুনিক সব ফার্নিচার ও ডিসপ্লে টুল, যা সম্মানিত গ্রাহকদের দেবে অসাধারণ লাইভ এক্সপেরিয়েন্স।  

উল্লেখ্য, সারাদেশে ১০০টিরও বেশি ‘স্টেট অব দ্য আর্ট’ লেভেলের নিজস্ব ও বিজনেস অ্যাসোসিয়েট শো-রুম দিয়ে আকিজ সিরামিকস নিশ্চিত করেছে সর্বোচ্চ মানের গ্রাহকসেবা। এর ফলে দেশের শহর, উপ-শহর, থানা পর্যায়সহ সব জায়গায় গ্রাহকদের হাতের নাগালে পাওয়া যাচ্ছে আকিজ সিরামিকসের টাইলস পণ্য। সেই হিসেবে শো-রুমের সংখ্যার দিক দিয়েও আকিজ সিরামিকসই দেশের সবচেয়ে বড় টাইলস কোম্পানি ও ব্র্যান্ড। তারই ধারাবাহিকতায় সাভারে এ শো-রুম উদ্বোধনের মাধ্যমে আকিজ সিরামিকস আরও একধাপ এগিয়ে গেল।  

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।