ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বসুন্ধরায় বিনস অ্যান্ড অ্যারোমা কফিজ’র নতুন শাখা উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
বসুন্ধরায় বিনস অ্যান্ড অ্যারোমা কফিজ’র নতুন শাখা উদ্বোধন

ঢাকা: উত্তরা ও ধানমন্ডির পর এবার বসুন্ধরায় নতুন শাখা চালু করলো বিনস অ্যান্ড অ্যারোমা কফিজ। সম্প্রতি জোগীন্নাথপুরের বসুন্ধরা রোডে অবস্থিত রহমান এ জে ট্রেড সেন্টারে এ নতুন শাখার উদ্বোধন হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফোর্টিস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শাহাদাত হোসেন, সিআইপি। এছাড়া উপস্থিত ছিলেন- বিনস অ্যান্ড অ্যারোমা কফিস লিমিটেডের চেয়ারম্যান ড. তারিক ইসলাম, বিনস অ্যান্ড অ্যারোমা কফিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আখলাক আহমেদ রিয়াদ, ফোর্টিস গ্রুপের পরিচালক শহিদ আমিন প্রমুখ।

খাবারের গুনগতমান ও অতুলনীয় স্বাদের জন্য গ্রাহকদের মধ্যে ব্যাপক জনপ্রিয় বিনস অ্যান্ড অ্যারোমা কফিজ। বিশ্বমানের কফি বিনের সঙ্গে অনন্য কফি অভিজ্ঞতা প্রদানের মধ্যে দিয়ে রেস্টুরেন্টটি কফিপ্রেমীদের মনে জায়গা করে নিয়েছে। নান্দনিক পরিবেশ ও নতুন খাবারের তালিকার সঙ্গে নতুন শাখাটি সাজানো হয়েছে। পাশাপাশি রেস্টুরেন্টের দক্ষ কর্মীদের আতিথেয়তায় সিগনেচার ব্লেন্ডের প্রতিটি কফি সবার মন ও শরীর চাঙা করে তুলবে প্রত্যাশা কর্তৃপক্ষের।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ