ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

নগদে অ্যাড মানি করে জিতে নিন ‘জাওয়ান’ সিনেমার টিকিট

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৩
নগদে অ্যাড মানি করে জিতে নিন ‘জাওয়ান’ সিনেমার টিকিট

ঢাকা: দেশের অন্যতম জনপ্রিয় মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ একটি দারুণ অফার নিয়ে এসেছে, ব্যাংক ও কার্ড থেকে ২০০০ টাকা বা তার বেশি অ্যাড মানি করলে বলিউড সুপারস্টার শাহরুখ খানের সিনেমা ‘জাওয়ান’-এর টিকিট পুরস্কার পাওয়া যাবে।

‘জাওয়ান’ সিনেমার টিকিট পুরস্কার পেতে নগদ গ্রাহকদের প্রথমে নগদ ওয়ালেটের ‘অ্যাড মানি’ অপশনে যেতে হবে, এরপর মোবাইল অ্যাপে থাকা ‘ব্যাংক টু নগদ’ অথবা ‘কার্ড টু নগদ’ অপশন বাছাই করতে হবে।

এবার গ্রাহককে তার পছন্দের ব্যাংক, মাস্টার কার্ড বা ভিসা কার্ড থেকে নগদ ওয়ালেটে ২০০০ টাকা বা তার বেশি অ্যাড মানি করতে পারবেন। বর্তমানে দেশের ৩৬টি ব্যাংকের সঙ্গে নগদের পার্টনারশিপ রয়েছে।

১ থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত এ ক্যাম্পেইন চালু থাকবে। ক্যাম্পেইন চলাকালে নগদের গ্রাহকরা ‘জাওয়ান’ সিনেমার কয়েক হাজার টিকিট জিতে নিতে পারেন।

প্রতি টিকিট বিজয়ীকে দুটি করে টিকিটি দেওয়া হবে, যাতে নগদ গ্রাহক তার ভালোবাসার মানুষকে নিয়ে সিনেমা উপভোগ করতে পারেন।

এ ক্যাম্পেইনে নগদের সব গ্রাহক অংশ নিতে পারবেন, অফার উপভোগের জন্য অবশ্যই গ্রাহকের নগদ ওয়ালেট ফুল প্রোফাইলে থাকতে হবে।

ক্যাম্পেইনের বিষয়ে নগদের চিফ মার্কেটিং অফিসার সাদাত আদনান আহমদ বলেন, ডিজিটাল লেনদেনে গ্রাহকদের উৎসাহিত করতে আমরা নিয়মিতভাবে বিভিন্ন ধরনের ক্যাম্পেইন চালু করছি। এ ক্যাম্পেইনটিও তেমনই একটি।

তিনি বলেন, সরকার ২০২৭ সালে দেশের ৭৫ শতাংশ ক্যাশলেস করার লক্ষ্য নিয়ে এগোচ্ছে, এ বিষয়টি মাথায় রেখে নগদ আরও বেশি সুযোগ-সুবিধা দিয়ে গ্রাহকদের ঘরে বসে ডিজিটাল আর্থিক লেনদেন করার সুযোগ তৈরি করে দিচ্ছে।

ক্যাশলেস সোসাইটি গড়ার জন্য দেশের এ রূপান্তরকে আরও গতিশীল করতে সম্প্রতি শেষ হওয়া বিএমডব্লিউ ক্যাম্পেইনের মতো এ ধরনের বেশকিছু মেগা পেমেন্ট ক্যাম্পেইন করেছে নগদ। বর্তমানে মোবাইল রিচার্জে প্রতি সপ্তাহে সেডান কার জেতার ক্যাম্পেইন চলছে নগদে, যেখানে ৫০ টাকা বা তার বেশি টাকা রিচার্জ করলে গ্রাহক জিতে নিতে পারেন একটি সেডান কার। এ ক্যাম্পেইনটি চলবে আগামী ৩০ সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।