ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ইসলামী ব্যাংক-ইনস্ট্যান্ট ক্যাশ রেমিটেন্স উৎসবের প্রথম ৫ জন বিজয়ীর নাম ঘোষণা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৩
ইসলামী ব্যাংক-ইনস্ট্যান্ট ক্যাশ রেমিটেন্স উৎসবের প্রথম ৫ জন বিজয়ীর নাম ঘোষণা

ঢাকা: ইসলামী ব্যাংক-ইনস্ট্যান্ট ক্যাশ রেমিট্যান্স উৎসবে ইনস্ট্যান্ট ক্যাশের সৌজন্যে প্রথম পাঁচজন ওয়াশিং মেশিন বিজয়ীর নাম ঘোষণা করা হয়েছে।  

বিজয়ীরা হলেন- যথাক্রমে ব্যাংকের ভৈরব শাখার গ্রাহক জামাল মিয়া, কিশোরগঞ্জ শাখার গ্রাহক সাইয়্যাদা নৌরিন ইসলাম চিত্রা, ব্রাক্ষণবাড়িয়া শাখার গ্রাহক ফাতেমা আক্তার ও গীতা রানী এবং যশোরের ঝিকরগাছা শাখার গ্রাহক মোছা. সুমী খাতুন।

মঙ্গলবার (২৯ আগস্ট) ইসলামী ব্যাংক টাওয়ারে ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা ও ইনস্ট্যান্ট ক্যাশের কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ ফরিদুল ইসলামের উপস্থিতিতে ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত ড্র- এর মাধ্যমে সৌদি আরব, কাতার ও মালয়েশিয়া থেকে পাঠানো রেমিট্যান্সের পরিপ্রেক্ষিতে তারা বিজয়ী হন।  

এ সময় ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর কাজী মো. রেজাউল করিম ও মিফতাহ উদ্দীন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. রফিকুল ইসলাম, ফরেন ট্রেড প্রসেসিং ডিভিশনপ্রধান মুহাম্মদ মাসউদ, ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন ডিভিশনপ্রধান নজরুল ইসলাম, ওভারসিজ ব্যাংকিং ডিভিশনপ্রধান সাইফুদ্দিন মোহাম্মদ খালেদ, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মোস্তাক আহমদ এবং ইনস্ট্যান্ট ক্যাশের বিজনেস ডেভেলপমেন্ট অফিসার ফারহানা ইসলাম খান উপস্থিত ছিলেন।

আগামী ১৯ অক্টোবর পর্যন্ত চলমান এ ক্যাম্পেইনে ইনস্ট্যান্ট ক্যাশের মাধ্যমে ইসলামী ব্যাংকে প্রেরিত ক্যাশ রেমিট্যান্স গ্রাহকদের মধ্যে প্রতি ব্যাংকিং কার্যদিবসে একজন গ্রাহক ওয়াশিং মেশিন জিতে নিতে পারবেন। এছাড়া মেগা অফারে থাকছে ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমান টিকিট ও সায়মন বিচ রিসোর্টে তিনদিন দুই রাত অবকাশ যাপনের সুযোগ।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।