ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

স্মার্টওয়াচ এক্সচেঞ্জ অফার আনল সেলেক্সট্রা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
স্মার্টওয়াচ এক্সচেঞ্জ অফার আনল সেলেক্সট্রা

ঢাকা: দেশে এ প্রথম স্মার্টওয়াচ এক্সচেঞ্জ অফার দিচ্ছে সেলেক্সট্রা লিমিটেড/অনলাইন শপ। ক্যাম্পেইনে অ্যাপল ওয়াচ, টাইটান, ফাস্ট্র্যাক, হাইফিউচার, অ্যামাজফিট, ডিজো ও এক্সট্রা ব্র্যান্ডের স্মার্টওয়াচ পুরোনো যেকোনো ডিজিটাল বা অ্যানালগ হাত ঘড়ির সঙ্গে বদলিয়ে নেওয়া যাবে।

পুরোনো ঘড়ির এক্সচেঞ্জ ভ্যালু নিশ্চিত এক হাজার টাকা থেকে শুরু করে সর্বোচ্চ সাত হাজার টাকা পর্যন্ত করা হয়েছে।

ক্যাম্পেইনের বিষয়ে সেলেক্সট্রার ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বলেন, টেকলাইফ পণ্য হিসেবে এখন শুধু তরুণ প্রজন্মই নয় বরং সব বয়সী মানুষের কাছেই এটি একটি স্টাইলিশ বা প্রয়োজনীয় পণ্য হয়ে উঠেছে। তাই স্মার্টওয়াচকে সবার হাতে সহজে পৌঁছে দেওয়ার জন্য বাংলাদেশে এ প্রথম আমরা এ ক্যাম্পেইন চালু করেছি।  

ক্যাম্পেইনে অংশ নিতে চাইলে সেলেক্সট্রার ওয়েবসাইটে (www.salextra.com.bd) লগইন করে ক্যাম্পেইনে প্রবেশ করতে হবে। সেখান ঘড়ির তথ্য ও ছবি দিতে হবে। এরপর সেলেক্সট্রার পক্ষ থেকে ফোন করে আলোচনার মাধ্যমে ঘড়ির দাম নির্ধারণ করে নেওয়া হবে। সেলেক্সট্রা অনলাইন শপের পাশাপাশি বসুন্ধরা সিটির অফলাইন শপ থেকেও এক্সচেঞ্জ করা যাবে। ক্যাম্পেইনটি সেপ্টেম্বরের ১ তারিখ থেকে শুরু হয়ে টানা ১৫ সেপ্টেম্বর পর্যন্ত চলবে।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।