ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

অ্যাপোলো টায়ারস-ইফাদ মোটরসের ডিলার কনফারেন্স

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
অ্যাপোলো টায়ারস-ইফাদ মোটরসের ডিলার কনফারেন্স

ঢাকা: জমকালো আয়োজনে রাজধানী ঢাকার হোটেল লা মেরিডিয়ানে অনুষ্ঠিত হয়ে গেল অ্যাপোলো টায়ারস ও ইফাদ মোটরসের দ্বিতীয় ডিলার কনফারেন্স। অংশীদারিত্ব বাড়ানো ও টায়ার শিল্পকে উন্নত করার প্রতিশ্রুতিকে ধারণ করে আয়োজিত হয় অনুষ্ঠানটি।

অনুষ্ঠানে অ্যাপোলো টায়ারস ও ইফাদ মোটরস সম্মিলিতভাবে অত্যাধুনিক Apollo Vihaan Series এবং Apollo SL HD 18PR টায়ার উন্মোচন করে, যা বাংলাদেশের অটোমোবাইল ইন্ডাস্ট্রির অসাধারণ অগ্রযাত্রার একটি মাইলফলক।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইফাদ গ্রুপের চেয়ারম্যান ইফতেখার আহমেদ টিপু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজেশ দাহিয়া, ভাইস প্রেসিডেন্ট, সেলস অ্যান্ড সার্ভিস আইএসও (ভারত, সার্ক ও ওশেনিয়া)।  

পাশাপাশি অনুষ্ঠানে অ্যাপোলো টায়ারসের বিশিষ্ট অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন- রাজেশ উদয় কুমার, হেড অব সেলস (সার্ক অ্যান্ড ওশেনিয়া), মি. শান্তনু দত্ত, কান্ট্রি হেড, বাংলাদেশ, আরিফুল করিম, গ্রুপ ম্যানেজার, বাংলাদেশ, এ কে এম মনজুরুল করিম, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার, বাংলাদেশ, শিব শঙ্কর সিং, কাস্টমার সার্ভিস ম্যানেজার, বাংলাদেশ।

অ্যাপোলো টায়ারসের কর্মকর্তাদের সঙ্গে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ইফাদ গ্রুপের ভাইস চেয়ারম্যান তানভীর আহমেদ, ভাইস চেয়ারম্যান তাসকিন আহমেদ, ভাইস চেয়ারম্যান তাশফিন আহমেদ, গ্রুপ ব্যবস্থাপনা পরিচালক রিয়াজুল হক চৌধুরী, হেড অব বিজনেস অপারেশন, সেলস অ্যান্ড মার্কেটিং মুয়ীদুর রহমান তানভীর, ন্যাশনাল সেলস ম্যানেজার মো. শামীম হায়দারসহ ইফাদ মোটরসের উচ্চপদস্থ কর্মকর্তারা।

সদ্য উন্মোচিত Apollo Vihaan Series এবং Apollo SL HD 18PR টায়ার শিল্পে কর্মক্ষমতা, স্থায়িত্ব ও নিরাপত্তার জন্য এক নতুন মানদণ্ড স্থাপন করেছে। LEAD.EVOLVE.AIM.PROGRESS (LEAP)-এ মূলমন্ত্রকে ধারণ করে অনুষ্ঠানটি উদ্ভাবন এবং অগ্রগতির প্রতি অ্যাপোলো টায়ারস ও ইফাদ মোটরসের প্রতিশ্রুতিকে তুলে ধরে।

এছাড়া অনুষ্ঠানে অ্যাপোলো টায়ারস ও ইফাদ মোটরস Apollo Endu Race MA-এর ১ লাখ ইউনিট বিক্রির উল্লেখযোগ্য মাইলফলক উদযাপন করে।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।