ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ইসলামী ব্যাংকের সঙ্গে কলকাতার অ্যাপোলো হাসপাতালের চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
ইসলামী ব্যাংকের সঙ্গে কলকাতার অ্যাপোলো হাসপাতালের চুক্তি

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি ও কলকাতার অ্যাপোলো মাল্টিস্পেশালিটি হাসপাতালের মধ্যে একটি কর্পোরেট চুক্তি সই হয়েছে। এ চুক্তির আওতায় ইসলামী ব্যাংকের কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্য এবং ব্যাংকের কার্ডগ্রহীতারা চিকিৎসা ও স্বাস্থ্য পরীক্ষার ওপর বিশেষ ডিসকাউন্ট সুবিধা পাবেন।

বুধবার (২৩ আগস্ট) ইসলামী ব্যাংকের টাওয়ারে এ চুক্তি সই হয়।

ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলার উপস্থিতিতে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. আকিজ উদ্দীন ও অ্যাপোলো মাল্টিস্পেশালিটি হাসপাতাল কলকাতার সিইও রানা দাসগুপ্ত এ সংক্রান্ত সমঝোতা স্মারকে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সই করেন।

এ সময় ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মো. আলতাফ হুসাইন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাকসুদুর রহমান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান ভূঁইয়া এবং অ্যাপোলো মাল্টিস্পেশালিটি হাসপাতাল, কলকাতার সিনিয়র মার্কেটিং ম্যানেজার শ্রীজীব ঘোষ, সিয়ক হেলথ কেয়ারের সিইও মাসুমুজ্জামান ও সিয়ক হেলথ কেয়ারের ঢাকা ডিভিশন প্রধান আনওয়ার আল হক ও উভয় প্রতিষ্ঠানের নির্বাহীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।