ঢাকা, বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

এক্সিম ব্যাংকের বিশেষ ব্যবসা উন্নয়ন সম্মেলন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
এক্সিম ব্যাংকের বিশেষ ব্যবসা উন্নয়ন সম্মেলন

ঢাকা: বর্তমান সময়ে ব্যাংকিং সেক্টরে বিভিন্ন ধরনের চ্যালেঞ্জ মোকাবিলা করে বাৎসরিক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য বিশেষ ব্যবসা উন্নয়ন সম্মেলন-২০২৩ আয়োজন করেছে এক্সিম ব্যাংক।  

শনিবার (১৯ আগস্ট) এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার।

সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মো. নূরুল আমিন ফারুক, এ কে এম নুরুল ফজল বুলবুল, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবীর ও শাহ মো. আব্দুল বারী, উপ-ব্যবস্থাপনা পরিচালক শেখ বশীরুল ইসলাম, মোহা. জসিম উদ্দিন ভূঞা, মাকসুদা খানম, সব শাখা ব্যবস্থাপক ও সেকেন্ড অফিসারসহ প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা।  

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার সব শাখা ব্যবস্থাপকদের সততা, নিষ্ঠা ও যথাযথ নিয়ম পরিপালনের মাধ্যমে ব্যাংকিং কার্যক্রম অব্যাহত রেখে কাঙ্ক্ষিত ফলাফল অর্জনে ঐক্যবদ্ধভাবে কাজ করার পরামর্শ দেন।

সভাপতির বক্তব্যে মোহাম্মদ ফিরোজ হোসেন ব্যাংকের সার্বিক কার্যক্রম, ব্যবসায়িক সম্ভাবনা ও প্রতিকূলতা নিয়ে আলোচনা করে কীভাবে বর্তমান পরিস্থিতিতে কাঙ্ক্ষিত ফলাফল অর্জন করা যায়, সে বিষয়ে সুস্পষ্ট কর্মপরিকল্পনা প্রদান করেন।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।