ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

 ‘সুদিন সত্তা’ উদযাপন করলো সাজেদা ফাউন্ডেশন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
 ‘সুদিন সত্তা’ উদযাপন করলো সাজেদা ফাউন্ডেশন

ঢাকা: সুদিন কর্মসূচির সেবাগ্রহীতাদের সৃজনশীলতা বিকাশের লক্ষ্যে আয়োজিত ‘সুদিন সত্তা’ অনুষ্ঠান উদযাপন করলো সাজেদা ফাউন্ডেশন।

শনিবার (২৯ জুলাই) রাজধানীর বনানীর টারিয়াসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রান্তিক জনগোষ্ঠীর উন্নয়নের জন্য সর্বদা নিয়োজিত সাজেদা ফাউন্ডেশন, এটি অলাভজনক প্রতিষ্ঠান। বেরাইদ ঋষি পল্লীর নারী ও শিশুদের জীবনযাত্রার মান উন্নয়নের জন্য ‘সুদিন সত্তা’ আয়োজন করতে পেরে অত্যন্ত গর্বিত প্রতিষ্ঠানটি।  

বনানীর টারিয়াসে প্রাণবন্ত পরিবেশে সুদিন কর্মসূচির সেবাগ্রহীতাদের উন্নতি ও ইতিবাচক পরিবর্তনে উৎসাহিত করার জন্য জাঁকালো ফ্যাশন শো ও ছবি প্রদর্শনী করা হয়। কেন্দ্রীয় মঞ্চে অনুষ্ঠিত হয় ফ্যাশন শো।

‘পিরান বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা ফ্যাশন ডিজাইনার যারিন তাসনিম জয়ীতা সুবিধাবঞ্চিত নারীদের বিভিন্ন আকর্ষণীয় পোশাক তৈরিতে দক্ষ করে তুলতে কাজ করেছেন। একই সঙ্গে বেরাইদের শিশুদের দিয়ে বেরাইদের সৌন্দর্য, প্রতিকূলতা তাদের ক্যামেরারমাধ্যমে তুলে ধরা হয়েছে ছবি প্রদর্শনীতে।

সাজেদা ফাউন্ডেশনের সিনিয়র উপদেষ্টা মো. ফজলুল হক বলেন, বেরাইদ ঋষি পল্লীর নারী ও শিশুদের সাহায্যের জন্য ‘সুদিন সত্তার’ মতো একটি অনুষ্ঠান আয়োজন করতে পেরে আমরা সত্যি সম্মানিতবোধ করছি।

তিনি বলেন, আমাদের ফাউন্ডেশন তাদের জীবনযাত্রার মান উন্নয়ন ও তাদের অধিকার লাভের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছে।

‘সুদিন সত্তা’ সফল করার পেছনে গণমাধ্যম, সম্মানিত অতিথি, পৃষ্ঠপোষক এবং অন্যান্য সবার সমর্থন এবং
অংশগ্রহণ ছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ। সাজেদা ফাউন্ডেশন এ কাজে সাহায্যকারী সবার প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ।

সাজেদা ফাউন্ডেশন একটি এনজিও যা নানাবিধ উন্নয়ন কর্মসূচির মাধ্যমে প্রান্তিক জনগোষ্ঠীর সেবায় নিয়োজিত। ১৯৯৩ সাল থেকে বাংলাদেশের ৩৬টি জেলা জুড়ে ৫ হাজার ৬৬৬ জনের বেশি কর্মচারী ৩৯৯টি শাখায় বিভিন্ন
সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর উন্নয়নে, বিভিন্ন সামাজিক উদ্যোগে আর্থিক ও অন্যান্য সেবা দিয়ে জীবন আরও সুন্দর ও অর্থবহ করতে কাজ করে যাচ্ছে।

আরও জানতে www.sajida.org ভিজিট করুন।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।