ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

প্রিমিয়ার ব্যাংকের অর্ধবার্ষিক ব্যবসায়িক সম্মেলন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩
প্রিমিয়ার ব্যাংকের অর্ধবার্ষিক ব্যবসায়িক সম্মেলন

ঢাকা: দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের অর্ধবার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২৩ বৃহস্পতিবার (৬ জুলাই) রেনেসন্স ঢাকা গুলশান হোটেলে অনুষ্ঠিত হয়েছে।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিমের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- ব্যাংকের ভাইস চেয়ারম্যান মঈন ইকবালসহ পরিচালনা পর্ষদের অন্য সদস্যদের মধ্যে বি এইচ হারুন, আব্দুস সালাম মুর্শেদী, এম ইমরান ইকবাল (চেয়ারম্যান রিস্ক ম্যানেজমেন্ট কমিটি), স্বতন্ত্র পরিচালক কাইজার এ চৌধুরী।  

এছাড়া স্বতন্ত্র পরিচালক নব গোপাল বণিক ও কনসালটেন্ট এম শহীদুল ইসলাম অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি যুক্ত ছিলেন।

উদ্বোধনী বক্তব্যে প্রিমিয়ার ব্যাংকের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল ২০২৩ সালের প্রথম অর্ধ বছরের সাফল্যের জন্য ব্যাংকের শাখা প্রধান ও আঞ্চলিক প্রধানদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।  

তিনি বলেন, সাফল্যের এ প্রবণতা ২০২৩ সালের দ্বিতীয় অর্ধেও ব্যাংকিং খাতে নিজেদের অবস্থানকে আরও সমৃদ্ধ করবে এবং দেশের অর্থনৈতিক অগ্রগতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

ব্যাংকের এমডি ও সিইও এম রিয়াজুল করিম ২০২৩ সালের শেষে প্রিমিয়ার ব্যাংককে দেশের অন্যতম সেরা ব্যাংকের তালিকায় আরও এগিয়ে নিতে টেকসই এবং নীতিগত সেবা দিতে সবাইকে আহ্বান জানান।

সম্মেলনে অংশগ্রহণকারী সব শাখা প্রধান, আঞ্চলিক প্রধান ও প্রধান কার্যালয়ের সব বিভাগীয় প্রধান ২০২৩ সালের প্রথম অর্ধ বছরে ব্যাংকের ব্যবসায়িক কর্মক্ষমতা পর্যালোচনা করেন এবং ২০২২ সালের পূর্ণ লক্ষ্যমাত্রা অর্জনের উদ্দেশে ব্যাংক ব্যবসায় উন্নয়নের কলাকৌশল ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনার ওপর গুরুত্বারোপ করেন।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, জুলাই ০৭, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।