ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

উত্তরা ছয় নম্বর সেক্টরে ডোমিনোজ পিৎজার ১৮তম স্টোর

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, জুন ৮, ২০২৩
উত্তরা ছয় নম্বর সেক্টরে ডোমিনোজ পিৎজার ১৮তম স্টোর

ঢাকা: বাংলাদেশে বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় পিৎজা চেইন ডোমিনোজ পিৎজার ১৮তম স্টোর উদ্বোধন করা হয়েছে।

গ্রাহকদের ‘চিজি হ্যাপিনেস’ এর সুযোগ দিতে বৃহস্পতিবার (৮ জুন) রাজধানীর উত্তরার ছয় নম্বর সেক্টরে এ শাখার উদ্বোধন হয়।

আন্তর্জাতিক মানের ডোমিনোজ পিৎজার এ নতুন আউটলেটটি উত্তরাবাসী সাদরে গ্রহণ করেছে। বাংলাদেশে ডোমিনোজ পিৎজা চালু হওয়ার পর থেকেই সুস্বাদু খাবারের পাশাপাশি দ্রুততম ডেলিভারির মাধ্যমে মাত্র ৩০ মিনিটেই খাবার পৌঁছে দিচ্ছে গ্রাহকদের দ্বারপ্রান্তে। পাইপিং হট পিৎজা, গার্লিক ব্রেড, চকো লাভা কেক ছাড়াও অন্যান্য সুস্বাদু খাবার ও ডেজার্ট
সরবরাহ করতে ডোমিনোজ পিৎজা সর্বদা সচেষ্ট। ডোমিনোজ পিৎজার ৩০ মিনিটের ডেলিভারির এ বিশ্বব্যাপী হলমার্ক ডেলিভারি সেবাটি উত্তরার ছয় নম্বর সেক্টর আউটলেট থেকে পাওয়া যাবে।  

এ স্টোরের উদ্বোধনের সময় ডোমিনোজ পিৎজা বাংলাদেশের ম্যানেজমেন্ট টিম ও অন্যান্য অংশীদারদের সঙ্গে উপস্থিত ছিলেন ‘আপন ফাউন্ডেশন’ এর শিক্ষার্থীরা। তারা এ ফাউন্ডেশনের মাধ্যমে বিনামূল্যে পড়াশোনার সুযোগ পেয়েছেন।

জুবিল্যান্ট ফুডওয়ার্কস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৌমিল মেহতা বলেন, ডোমিনোজ পিৎজা খুব দ্রুতই বাংলাদেশে সম্প্রসারিত হচ্ছে। উত্তরার ছয় নম্বর সেক্টরে ডোমিনোজ পিৎজার স্টোর খোলার জন্য আমরা অনেক গর্বিত।

ঢাকা সিটিতে আমাদের ক্রমবর্ধমান গ্রাহকদের চাহিদা মেটাতে আমরা ক্রমাগত আমাদের স্টোর নেটওয়ার্ক প্রসারিত করছি। এ সম্প্রসারণ আমাদের মূল্যবান গ্রাহকদের সুস্বাদু পিৎজা দেওয়ার প্রতিশ্রুতির প্রমাণ। আমরা আমাদের সিগনেচার ফ্লেভার এবং ব্যতিক্রমী পরিষেবা আরও বেশি লোকের কাছে নিয়ে পৌঁছে দিতে আনন্দিত এবং আমরা উত্তরাবাসীর একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠার অপেক্ষায় রয়েছি। আমাদের টিম সবাইকে পিৎজার অভিজ্ঞতা দেওয়ার জন্য নিবেদিত। আমরা উত্তরার সবাইকে সেবা দিতে বদ্ধ পরিকর।

উত্তরার ছয় নম্বর সেক্টরে অল্প সময়ের মধ্যেই হট এবং ফ্রেশ পিৎজা পেতে ডোমিনোজ পিৎজা হবে গ্রাহকদের আদর্শ ব্র্যান্ড। প্লে স্টোর থেকে ‘Domino’s Pizza Bangladesh’ অ্যাপটি ডাউনলোড করে খুব সহজেই হোম ডেলিভারির জন্য অর্ডার করতে পারবেন অথবা ওয়েবসাইট থেকে সরাসরি m.dominos.com.bd-এ অথবা 16656 নম্বরে কল করেও অর্ডার করা যাবে।

উত্তরার ছয় নম্বর সেক্টরসহ বর্তমানে ঢাকায় ডোমিনোজ পিৎজার সর্বমোট ১৮টি আউটলেট রয়েছে। যা ধানমন্ডি, পান্থপথ, উত্তরা, বনানী, মোহাম্মদপুর, ওয়ারী, লক্ষ্মীবাজার, মিরপুর ১২, মিরপুর ২, খিলগাঁও, যমুনা ফিউচার পার্ক, ইস্কাটন, গুলশান ১, বাসাবো, ধানমন্ডি ২৭, বসুন্ধরা আবাসিক এলাকা ও বাড্ডায় অবস্থিত।

বর্তমানে ডাইন ইন, ডেলিভারি এবং টেকঅ্যাওয়ে সেবার মাধ্যমে ঢাকার বিভিন্ন প্রান্তের পিৎজাপ্রেমীরা আমাদের সুস্বাদু পিৎজা উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, জুন ০৮, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।