ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

কেএফসি নিয়ে এলো ইন্টারন্যাশনাল বার্গার ফেস্ট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, জুন ৫, ২০২৩
কেএফসি নিয়ে এলো ইন্টারন্যাশনাল বার্গার ফেস্ট

ঢাকা: সবার প্রিয় আন্তর্জাতিক ফ্রাইড চিকেন ব্র্যান্ড কেএফসির সঙ্গে এবার রেডি হয়ে যান স্বাদের এক রোমাঞ্চকর যাত্রায়। কারণ কেএফসি নিয়ে এসেছে ইন্টারন্যাশনাল বার্গার ফেস্ট।

এবার আন্তর্জাতিক মানের পাঁচটি ফ্লেভারের পাঁচটি ভিন্ন দেশের বার্গারের অনন্য স্বাদে নিজেদের আচ্ছন্ন করতে হয়ে যান প্রস্তুত।
 
প্রতিটি জিঙ্গার ভিন্ন ভিন্ন দেশের স্বাদ ও ফ্লেভারকে প্রতিনিধিত্ব করে। বাংলাদেশের টক, ঝাঁল, মিষ্টি কাসুন্দি জিঙ্গার সহ এই ফেস্টে আরো আছে টেক্সাস বারবিকিউ ফ্লেভারের স্বাদে ভরা জিঙ্গার যেখানে আপনি পাবেন অনন্য স্বাদের অ্যাডভেঞ্চার। শুধু তাই নয়, মরোক্কান রেসিপির সমন্বয়ে রয়েছে মাইটি মরোক্কান জিঙ্গার, আর ফ্রেশ মেক্সিকান সালসা মিক্স মিলে প্রস্তুত করা হয়েছে মেক্সিকান সালসা জিঙ্গার।

ডায়নামাইট মেয়ো ও তান্দুরি সিজনিংয়ের মিশ্রণে রয়েছে মজাদার ইন্ডিয়ান তান্দুরি জিঙ্গার। এছাড়া সবগুলো জিঙ্গারে রয়েছে হালাপিনো, ফ্রেশ অনিয়ন, স্লাইসড টমেটো, আইসবার্গ লেটুস যা দিবে প্রতি বাইটে এক অনন্য স্বাদের অভিজ্ঞতা। সবগুলো জিঙ্গারে সিগনেচার হট অ্যান্ড ক্রিস্পি ফিলেতেই রয়েছে জিঙ্গারের আসল ম্যাজিক।  

এবারের আয়োজনে আরও রয়েছে লিমোজিন জিঙ্গার; একটি অনন্য ও আকর্ষণীয় বার্গার বক্স, যেখানে কাস্টমাররা একইসাথে পাঁচটি জিঙ্গার উপভোগ করতে পারবেন।  

ট্রান্সকম ফুডস লিমিটেড-এর সিইও অমিত দেব থাপা বলেন, কেএফসির জিঙ্গার সর্বদাই বাংলাদেশি বার্গারপ্রেমীদের ভালোবাসার শীর্ষ স্থানে রয়েছে। জিঙ্গারের প্রতি এই ভালোবাসা দেখে আমরা সত্যিই খুব আনন্দিত। আমরা বিশ্বাস করি সবগুলো ইন্টারন্যাশনাল ফ্লেভারের সমন্বয়ে আমাদের ক্যাম্পেইনটি সবার মন জয় করে নেবে'|

কেএফসির ৩১টি আউটলেটেই পাওয়া যাচ্ছে এই সবগুলো বার্গার। সঙ্গে আছে- কেএফসি অ্যাপ, kfcbd.com ও কল করে হোম ডেলিভারি নেওয়ার অপশন। প্রতি কামড়ে ফ্লেভারের ভিন্নতায় উপভোগ করুন সুস্বাদু জিঙ্গারের স্বাদ।

কেএফসি বাংলাদেশ ট্রান্সকম ফুডস লিমিটেডের মাধ্যমে পরিচালিত বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক ফ্রাঞ্চাইজি যা কেন্টাকি ফ্রাইড চিকেন ইন্টারন্যাশনাল হোল্ডিংস, এলএলসি, ইউএসএর অধীনে লাইসেন্সপ্রাপ্ত।  

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, জুন ০৫, ২০২৩
এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।