ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

দেশের সেরা ব্র্যান্ডগুলো এখন শেয়ারট্রিপ-এ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, মে ২৯, ২০২৩
দেশের সেরা ব্র্যান্ডগুলো এখন শেয়ারট্রিপ-এ 

ঢাকা: নিজেদের গ্রাহক ও সব ক্রেতাদের জন্য দুর্দান্ত লাইফস্টাইল সুবিধা নিয়ে এসেছে দেশের শীর্ষস্থানীয় ট্রাভেল টেক প্রতিষ্ঠান শেয়ারট্রিপ। বিভিন্ন খাতের শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলোর সঙ্গে অংশীদারিত্বে উদ্ভাবনী অফার নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি।

 

উল্লেখ্য, এত বড় পরিসরের পার্টনারশিপ দেশের ভ্রমণ খাতে এবারই প্রথম।  

এ কোলাবোরেশনের ফলস্বরূপ শেয়ারট্রিপ ব্যবহারকারীরা উপভোগ করবেন আকর্ষণীয় সব অফার। এ পার্টনারশিপের ফলে আর্টিসান, বার্গার ল্যাব, চিজ, চরকি, ফিট এলিগ্যান্স, ম্যাডশেফ, মেন্টর্স, এমএসআই, পাগলা বাবুর্চি, ইয়ামাহা মিউজিক (এসিআই মটরস) ও জায়ন্যাক্স হেলথে শেয়ারট্রিপ গ্রাহকদের জন্য থাকছে চমৎকার সব অফার, আকর্ষণীয় ছাড় ও ভাউচার।  

অফারের মধ্যে রয়েছে মেন্টর্স-এ ৩৫ শতাংশ ও চরকির বাৎসরিক সাবস্ক্রিপশনের ওপর ৩০ শতাংশ ছাড়। আর্টিসান থেকে কেনাকাটায় ক্রেতারা উপভোগ করতে পারবেন ১৫ শতাংশ ছাড়।  

এছাড়া বার্গার ল্যাব, চিজ, ফিট এলিগ্যান্স, ম্যাডশেফ, পাগলা বাবুর্চি ও জায়ন্যাক্স হেলথে সেবা গ্রহণে থাকছে ১০ শতাংশ ছাড়।  

এমএসআই থেকে এমএসআই গেমিং ল্যাপটপ কেনার ক্ষেত্রে ক্রেতারা পাবেন ফ্ল্যাট ১০০০ টাকা ডিসকাউন্ট। পাশাপাশি ইয়ামাহা মিউজিক (এসিআই মটরস) থেকে গ্রাহকরা লুফে নিতে পারবেন ১০০০ টাকার কুপন। শেয়ারট্রিপ অ্যাপ ও ওয়েবপেজে নিবন্ধিত সব গ্রাহক আকর্ষণীয় এসব অফার উপভোগ করতে পারবেন।  

এছাড়া পার্টনার ব্র্যান্ডগুলোর আউটলেট ও ওয়েবসাইট থেকে কেনাকাটা করলে শেয়ারট্রিপ-এর পক্ষ থেকে থাকছে আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচার। আর্টিসান ও চরকিতে পাওয়া যাবে ২০০০ টাকার ভাউচার। বার্গার ল্যাব, চিজ, ফিট এলিগ্যান্স, ম্যাডশেফ, মেন্টর্স, এমএসআই, পাগলা বাবুর্চি, ইয়ামাহা মিউজিক (এসিআই মটরস) ও জায়ন্যাক্স হেলথে গ্রাহকরা পাবেন ১০০০ টাকার ভাউচার। শেয়ারট্রিপ-এর অ্যাপ ও ওয়েব প্ল্যাটফর্ম থেকে ফ্লাইট টিকিট কিনলেই নির্দিষ্ট কুপন কোড ব্যবহার করে গ্রাহকরা এসব ভাউচার উপভোগ করতে পারবেন।

এ নিয়ে শেয়ারট্রিপ-এর সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী সাদিয়া হক বলেন, দেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলোর সঙ্গে এ পার্টনারশিপ শেয়ারট্রিপ গ্রাহক ও ক্রেতাদের জীবন আরও সহজ, আরামদায়ক ও আনন্দময় করবে। ভ্রমণ খাতের বাইরেও নিজেদের কার্যক্রম বিস্তৃত করার মাধ্যমে আমরা আমাদের গ্রাহকদের জন্য লাইফস্টাইল সম্পর্কিত নানা সুবিধা নিয়ে এসেছি। এমন পরিসরের কোলাবোরেশন বাংলাদেশের ভ্রমণখাতে এবারই প্রথম এবং আমাদের বিশ্বাস– এটি সূচনা মাত্র।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, মে ২৯, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।