ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

কর্পোরেট কর্নার

বাসাবোতে ডোমিনো’জ পিৎজা’র ১৪তম আউটলেট উদ্বোধন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৩
বাসাবোতে ডোমিনো’জ পিৎজা’র ১৪তম আউটলেট উদ্বোধন

ঢাকা: রাজধানীর বাসাবোতে বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় পিৎজা চেইন ডোমিনো’জ পিৎজার ১৪তম আউটলেট উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৮ ফেব্রুয়ারি) এ আউটলেটের উদ্বোধন করা হয়।

আন্তর্জাতিক মানের ডোমিনো’জ পিৎজার এ নতুন আউটলেটটি বাসাবোবাসী সাদরে গ্রহণ করেছে।

বাংলাদেশে ডোমিনো’জ পিৎজা চালু হওয়ার পর থেকেই সুস্বাদু খাবারের পাশাপাশি দ্রুততম ডেলিভারির মাধ্যমে মাত্র ৩০ মিনিটেই খাবার পৌঁছে দিচ্ছে গ্রাহকদের দ্বারপ্রান্তে। পাইপিং হট পিৎজা, গার্লিক ব্রেড, চকো লাভা কেক ছাড়াও অন্যান্য সুস্বাদু খাবার ও ডেজার্ট সরবরাহ করতে ডোমিনো’জ পিৎজা সর্বদা সচেষ্ট। ডোমিনো’জ পিৎজার ৩০ মিনিটে ডেলিভারির এ বিশ্বব্যাপী হলমার্ক সেবাটি বাসাবো আউটলেট থেকেও এখন পাওয়া যাবে।  

আউটলেটের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডোমিনো’জ বাংলাদেশের ম্যানেজমেন্ট টিম ও অন্যান্য অংশীদার এবং আপন ফাউন্ডেশনের শিক্ষার্থীরা।

জুবিল্যান্ট ফুডওয়ার্কস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৌমিল মেহতা বলেন, ডোমিনো’জ পিৎজা খুব দ্রুতই বাংলাদেশে সম্প্রসারিত হচ্ছে এবং বাসাবোতে আমাদের আউটলেট খোলার জন্য আমরা অনেক গর্বিত। এটি ঢাকায় আমাদের ১৪তম আউটলেট। নতুন আউটলেট থেকে অর্ডার করার ৩০ মিনিটের মধ্যেই বাসাবো, তিলপাপাড়া, গোড়ান এবং বনশ্রীর কিছু অংশে ডোমিনো’জ পিৎজা ডেলিভারি করা হবে। ডোমিনো’জ পিৎজার প্রতি ভালোবাসা ও সমর্থনের জন্য আমরা ভোক্তাদের আন্তরিক ধন্যবাদ জানাই। পাশাপাশি আমাদের বাসাবো আউটলেটে সবাইকে স্বাগত জানাই।

বাসাবোতে অল্প সময়ের মধ্যেই হট এবং ফ্রেশ পিৎজা ডেলিভারি পেতে ডোমিনো’জ পিৎজাই হবে গ্রাহকদের প্রথম পছন্দ। প্লে স্টোর থেকে ‘Domino’s Pizza Bangladesh’ অ্যাপটি ডাউনলোড করে খুব সহজেই হোম ডেলিভারির জন্য অর্ডার করতে পারবেন অথবা, m.dominos.com.bd ওয়েবসাইট থেকে সরাসরি অথবা, 16656 নম্বরে কল করেও অর্ডার করা যাবে পিৎজা। বর্তমানে ডাইন-ইন, ডেলিভারি এবং টেক-অ্যাওয়ে সেবার মাধ্যমে ঢাকার বিভিন্ন প্রান্তের পিৎজাপ্রেমীরা আমাদের সুস্বাদু পিৎজা উপভোগ করতে পারবেন।

বাসাবোসহ বর্তমানে ঢাকায় ডোমিনো’জ পিৎজার সর্বমোট ১৪টি আউটলেট আছে যা ধানমন্ডি, পান্থপথ, উত্তরা, বনানী, মোহাম্মদপুর, ওয়ারী, লক্ষ্মীবাজার, মিরপুর ১২, মিরপুর ২, খিলগাঁও, যমুনা ফিউচার পার্ক, ইস্কাটন এবং গুলশান ১ এ অবস্থিত।

ডোমিনো’জ পিৎজা:

১৯৬০ সালে প্রতিষ্ঠিত ডোমিনো’জ পিৎজা বিশ্বের অন্যতম বড় পিৎজা কোম্পানি, যেখানে পিৎজা ডেলিভারি এবং ক্যারিআউট উভয় ক্ষেত্রেই উল্লেখযোগ্য ব্যবসায়িক সম্প্রসারণ ঘটেছে। ডোমিনো’জ পিৎজা ৯০টির বেশি মার্কেটে ১৮ হাজার ৩০০টিরও বেশি আউটলেটের মাধ্যমে বিশ্বের শীর্ষস্থানীয় পাবলিক রেস্তোরাঁর ব্র্যান্ডগুলোর মধ্যে স্থান করে নিয়েছে। ২০২০ সালে ডোমিনো’জ এর বিশ্বব্যাপী খুচরা বিক্রয় ১৬ দশমিক এক বিলিয়ন ডলারের বেশি ছিল, যেখানে মার্কিন যুক্তরাষ্ট্রেই প্রায় আট দশমিক তিন বিলিয়ন ডলার এবং আন্তর্জাতিকভাবে সাত দশমিক আট বিলিয়ন ডলার। প্রযুক্তি উদ্ভাবনের উপর জোর দেওয়া ডোমিনো’জ ২০২০ সালে বিশ্বব্যাপী খুচরা বিক্রয়ের অর্ধেকেরও বেশি ডিজিটাল চ্যানেলগুলো থেকে অর্জন করেছে।

জুবিল্যান্ট ফুডওয়ার্কস বাংলাদেশ লিমিটেড:

জুবিল্যান্ট ফুডওয়ার্কস বাংলাদেশ লিমিটেড হলো জুবিল্যান্ট ফুডওয়ার্কস লিমিটেড (ভারত) এর ১০০ শতাংশ ফ্র্যাঞ্চাইজি। জুবিল্যান্ট ফুডওয়ার্কস লিমিটেড (ইন্ডিয়া) ভারত, নেপাল, শ্রীলঙ্কা এবং বাংলাদেশে ডোমিনো’জ পিৎজার জন্য এটি মাস্টার ফ্র্যাঞ্চাইজি হিসেবে কাজ করে। ২০১৮ সালের মার্চ মাসে, জুবিল্যান্ট ফুডওয়ার্কস লিমিটেড (জেএফএল) বাংলাদেশে ডোমিনো’জ পিৎজা নিয়ে আসে। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে ডোমিনো’জ পিৎজার এ কার্যক্রম শুরু হয়। তখন থেকে সুস্বাদু পরিসরের পিৎজা, পানীয় ও ডেজার্ট সরবরাহ করে। বর্তমানে পুরো ঢাকা শহর জুড়ে ডোমিনো’জ-এর ১৪টি আউটলেট রয়েছে যা ওভেনবেকড গুডনেস সরবরাহ করছে।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।