ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

শুরু হচ্ছে ১০ দিনব্যাপী ‘সিটি আইটি মেগা ফেয়ার’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
শুরু হচ্ছে ১০ দিনব্যাপী ‘সিটি আইটি মেগা ফেয়ার’

ঢাকা: ‘প্রযুক্তির সোপানে উৎকর্ষের শীর্ষে’ স্লোগানে বিসিএস কম্পিউটার সিটির (আইডিবি) আয়োজনে দেশের বৃহত্তম কম্পিউটার ও ল্যাপটপ মেলা ‘সিটি আইটি মেগা ফেয়ার-২০২২’ শুরু হচ্ছে আগামী ২৯ ডিসেম্বর বৃহস্পতিবার।  

রাজধানীর আগারগাঁওয়ের আইডিবি ভবনে অবস্থিত বিসিএস কম্পিউটার সিটিতে ১০ দিনব্যাপী এই মেলা চলবে আগামী ৭ জানুয়ারি পর্যন্ত।

এ উপলক্ষে মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাজধানী আগারগাঁওয়ের বিসিএস কম্পিউটার সিটিতে এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়।  

এতে উপস্থিত ছিলেন বিসিএস কম্পিউটার সিটির প্রেসিডেন্ট এএল মজহার ইমাম চৌধুরী (পিনু চৌধুরী), সেক্রেটারি জেনারেল মাহবুবুর রহমান, সিটিআইটি মেগা ফেয়ার-২০২২ এর আহ্বায়ক মোহাম্মদ জাহেদ আলী ভূঁইয়া।

এছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আসুস গ্লোবাল প্রাইভেট লিমিটেডের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মো. আল ফুয়াদ, গিগাবাইট টেকনোলজি কোম্পানি লিমিটেডেরর কান্ট্রি ম্যানেজার খাজা মো. আনাস খান, লেনেভো ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের রিজিওনাল চ্যানেল ম্যানেজার (বাংলাদেশ) হাসান রিয়াজ জিতু এবং লজিটেকের হেড অব চ্যানেল ম্যানেজমেন্ট আরিফুল ইসলাম চৌধুরী।

সংবাদ সম্মেলনে আয়োজকরা জানান, এবারের ‘সিটি আইটি মেগা ফেয়ার-২০২২’ মেলায় স্পন্সর প্রতিষ্ঠানের ৬টি (আসুস, ডেল, গিগাবাইট, এইচপি, লেনেভো এবং লজিটেক) প্যাভিলিয়ন থাকবে।  

মেলায় স্পন্সর প্রতিষ্ঠানের প্যাভিলিয়ন ছাড়াও পার্টিসিপেন্ট হিসেবে স্টলে থাকছে ইন্টারনেট সরবরাহকারী প্রতিষ্ঠান স্টারগেট কমিউনিকেশন লিমিটেড, সিকিউরিটি ডিভাইস শিমো, কন্সালটেন্সি ফার্ম এএইচজেড অ্যাসোসিয়েট এবং বাংলাদেশ টেলিফোন শিল্প সংস্থার বিশ্বমানের দোয়েল ল্যাপটপ।  

মেলায় দর্শনার্থীদের জন্য থাকছে এমএসআই এর সৌজন্যে গেমিং কম্পিটিশন, এক্সপি-পেন এর সৌজন্যে চিত্রাংকন প্রতিযোগিতা, টেন্ডা রাউটার সৌজন্যে ফটোগ্রফি কম্পিটিশন।

বিসিএস কম্পিউটার সিটির প্রেসিডেন্ট এএল মজহার ইমাম চৌধুরী (পিনু চৌধুরী) বলেন, দেশের বৃহত্তম কম্পিউটার ও ল্যাপটপ মেলা ‘সিটি আইটি মেগা ফেয়ার-২০২২’ উপলক্ষে মার্কেটজুড়েই থাকবে নানা ধরনের অফার, ছাড় ও ডিসকাউন্ট। যারা স্পন্সর, তারা ক্রেতাদের বাড়তি সুবিধা দেবে। ১০ দিন ধরে চলবে এই আয়োজন। আয়োজন সফল করতে আয়োজকরা সব ধরনের ব্যবস্থা নেবে।

সিটিআইটি মেগা ফেয়ার-২০২২ এর আহ্বায়ক মোহাম্মদ জাহেদ আলী ভূঁইয়া বলেন, এবারের মেলায় শিক্ষার্থীরা প্রাধান্য পাবে। এছাড়া মেলায় থাকছে ক্রেতা ও দর্শনার্থীদের জন্য গেমিং প্রতিযোগিতা, বেস্ট পিসি বিল্ডারর্স প্রতিযোগিতা, র‍্যাফেল ড্রসহ আরও অনেক আয়োজন।  

“মেট্রোরেলের গতিতে কেনাকাটা হবে তুড়িতে” বিষয়টি মাথায় রেখে মেলা চলাকালীন ক্রেতাদের জন্য থাকছে সকল পণ্যের ওপর আকর্ষণীয় মূল্যছাড় ও পুরস্কার। এছাড়া দর্শনার্থীদের জন্য রয়েছে র‍্যাফেল ড্র-এর মাধ্যমে আকর্ষণীয় পুরষ্কার জেতার সুযোগ।  

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) থেকে শুরু হওয়া ‘সিটি আইটি মেগা ফেয়ার-২০২২’ প্রতিদিন সকাল ১০টা থেকে শুরু হয়ে রাত ৮টা পর্যন্ত দর্শকদের জন্য খোলা থাকবে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিসিএস কম্পিউটার সিটির সদস্য, ব্যবসায়ী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।