ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

কর্পোরেট কর্নার

পণ্য বিক্রিতে রেকর্ড করলো বসুন্ধরা পেপার মিলস্ লিমিটেড

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
পণ্য বিক্রিতে রেকর্ড করলো বসুন্ধরা পেপার মিলস্ লিমিটেড কেক কাটছেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহানসহ অন্যরা।

ঢাকা: চলতি বছরের নভেম্বর মাসে সর্বাধিক পণ্য বিক্রিতে রেকর্ড করেছে বসুন্ধরা পেপার মিলস্ লিমিটেড।  

বসুন্ধরা পেপার মিলস্ লিমিটেডের অধীনে আছে বসুন্ধরা টিস্যু, বসুন্ধরা খাতা, বসুন্ধরা পেপার, বসুন্ধরা ডায়াপ্যান্টসহ আরও অন্যান্য পণ্য।

 বাংলাদেশে এই প্রথম কোনো পেপার মিলস্ এক মাসে রেকর্ড পরিমাণ পণ্য বিক্রি করলো।

এ উপলক্ষে সোমবার (৫ ডিসেম্বর) বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-২ এ এক অনুষ্ঠান আয়োজন করা হয়।  

এতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান।  

তিনি তার মূল্যবান বক্তব্যে জানান, করোনা পরবর্তী অর্থনৈতিক সংকটের সময়ে এই অর্জন সত্যিই অভাবনীয়। এই অভাবনীয় সাফল্যের জন্য তিনি সব ভোক্তা, ক্রেতা সাধারণ, পরিবেশক, সাপ্লাইয়ার সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

একই সঙ্গে তিনি অসংখ্য ধন্যবাদ জানান বসুন্ধরা পেপার মিলস্ এর কর্মরত সেলস, মার্কেটিং, ফ্যাক্টরি, সাপ্লাই চেইনসহ সবাইকে, যাদের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে এ অর্জন সম্ভব হয়েছে। বসুন্ধরা গ্রুপ যাত্রার শুরু থেকেই দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে এবং এরই ধারাবাহিকতায় আরও মানসম্মত পণ্য নিয়ে সব সময় জনগণের পাশে থাকবে এমন আশ্বাস জানিয়ে তিনি তার বক্তব্য শেষ করেন।  

এ সময় আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোস্তাফিজুর রহমান, মো. দেলোয়ার হোসেন, সি এইচ আর ও, সেক্টর-সি; মোহাম্মদ কামরুল হাসান, সিএফ ও; গোলাম সারওয়ার নওশাদ, হেড অব ডিভিশন, সেলস; মোহাম্মদ আলাউদ্দিন, হেড অব মার্কেটিং (বিপিএমএল); মো. ফয়েজুর রহমান, সেক্রেটারি টু ভাইস চেয়ারম্যান, বসুন্ধরা গ্রুপ; এম. মাজেদুল ইসলাম, কোম্পানি সেক্রেটারি, বিপিএমএল, সেক্টর-সি; মোহাম্মদ ইলিয়াস হোসেন, হেড অব ডিভিশন, অডিট, সেক্টর-সি; খিজির আহমেদ, হেড অব ডিভিশন, সাপ্লাই চেইন (ফরেন), সেক্টর-সি; সীমান্ত বিশ্বাস, ডিজিএম, সাপ্লাই চেইন (লোকাল), সেক্টর-সি, বসুন্ধরা গ্রুপ; কাজী ইমদাদুল হক, জিএম, সেলস (বসুন্ধরা টিস্যু); রাজু আহমেদ, ডিজিএম, সেলস (বসুন্ধরা খাতা এবং এ ফোর পেপার) সহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa