ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

না.গঞ্জে আকিজ সিরামিক্সের আরেকটি নতুন দিগন্তের সূচনা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২২
না.গঞ্জে আকিজ সিরামিক্সের আরেকটি নতুন দিগন্তের সূচনা

ঢাকা: বাংলাদেশের সিরামিক টাইলসের জগতে এক নম্বর ব্র্যান্ড আকিজ সিরামিক্সের আরও দুটি এক্সক্লুসিভ শোরুমের উদ্বোধন হয়েছে দেশের অনন্য টাইলস মার্কেট নারায়ণগঞ্জের চাষাড়া ও গলাচিপা।  

পরপর তিনবার বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড অর্জন করা দেশের সেরা সিরামিক টাইলস ব্র্যান্ড আকিজ সিরামিক্স ‘প্রমিজ অব পারফেকশন’র দৃঢ় প্রত্যয় নিয়ে বরাবরই ক্রেতাদের চাহিদা অনুযায়ী গুণে-মানে সেরা ও নিত্যনতুন টাইলস পণ্য বাজারে নিয়ে আসছে।

এবার ক্রেতাসাধারণের সুবিধার্থে গত বৃহস্পতিবার নারায়ণগঞ্জের চাষাড়া শহর এলাকায় আকিজ সিরামিক্সের বিজনেস অ্যাসোসিয়েট শোরুম ‘মোহাম্মদিয়া এন্টারপ্রাইজ’ ও গলাচিপা এলাকায় পার্টনার রিটেইলার শোরুম ‘মেসার্স সাফা সিরামিক গ্যালারি’ উদ্বোধন করা হয়।  

উদ্বোধন করেন আকিজ সিরামিক্সের ডিরেক্টর, সেলস অ্যান্ড মার্কেটিং মোহাম্মদ খোরশেদ আলম। এ সময় আরও উপস্থিত ছিলেন- আকিজ সিরামিক্সের ডিজিএম, সেলস অ্যান্ড মার্কেটিং মোহাম্মদ আশরাফুল হক, হেড অব ব্র্যান্ড শাহজাদা ইয়াসির আরাফাত শুভ, ‘মোহাম্মোদিয়া এন্টারপ্রাইজ’র মালিক আল মামুন মোল্লা ও ‘মেসার্স সাফা সিরামিক গ্যালারি’র মালিক দিদার হোসেনসহ আকিজ সিরামিক্স ও নারায়ণগঞ্জ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

অনন্য সাইজ ও অত্যাধুনিক সব ডিজাইনের টাইলস প্রোডাক্ট ডিসপ্লে দিয়ে সাজানো এ শোরুমগুলোতে গ্রাহকরা পাবেন সর্বোচ্চ সেবা। প্রশস্ত এ শোরুমগুলোতে ব্যবহার করা হয়েছে আধুনিক সব ফার্নিচার ও ডিসপ্লে টুল, যা সম্মানিত গ্রাহকদের দেবে অসাধারণ লাইভ এক্সপেরিয়েন্স।  

উল্লেখ্য, সারা বাংলাদেশে ১০০টিরও বেশি ‘স্টেট অব দ্য আর্ট’ লেভেলের নিজস্ব ও বিজনেস অ্যাসোসিয়েট শোরুম দিয়ে আকিজ সিরামিক্স নিশ্চিত করেছে সর্বোচ্চ মানের গ্রাহকসেবা। সেই হিসেবে শোরুমের সংখ্যার দিক দিয়েও আকিজ সিরামিক্সই দেশের সবচেয়ে বড় টাইলস কোম্পানি ও ব্র্যান্ড। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জের এ শোরুমগুলোতে উদ্বোধনের মাধ্যমে আকিজ সিরামিক্স আরও এক ধাপ এগিয়ে গেল।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।