ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জলবায়ু ও পরিবেশ

পাবনায় সামাজিক বনায়ন কর্মসূচির উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০২১
পাবনায় সামাজিক বনায়ন কর্মসূচির উদ্বোধন

পাবনা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও আগস্ট মাস স্মরণে পাবনা জেলা পুলিশ ও পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) উদ্যোগে সামাজিক বনায়ন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।  
 
বুধবার (১১ আগস্ট) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের পুলিশ মেমোরিয়াল চত্বরে এ কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার মহিবুল ইসলাম খান।

এসময়  বিভিন্ন প্রকারের ফলজ, বনজ ও ঔষধি গাছের ৫০টি গাছের চারা রোপণ করা হয়।

‘মুজিববর্ষে অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ করি’ এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে জেলার প্রতিটি উপজেলার থানা চত্বর, বাসভবন ও দর্শনীয় স্থানগুলোতে মাসব্যাপী এ কর্মসূচি চলমান থাকবে বলে জানান পুনকের সদস্যরা।  

জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাকের) সভানেত্রী ও আটঘরিয়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহারিনা জাহান এর সভাপতিত্বে দিনব্যাপী সামাজিক বনায়ন কর্মসূচির অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রোকনুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার  জিন্না আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী) সার্কেল ফিরোজ কবির, অতিরিক্ত পুলিশ সুপার (বেড়া সার্কেল) জিল্লুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সবিজ শাহরিনসহ নয়টি উপজেলার দায়িত্বরত সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও জেলা পুলিশের সকল অফিসারদের সহধর্মীনি ও পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সকল সদস্যরা এসময়  উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, আগস্ট ১১, ২০২১
এনএইচ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।