bangla news

বরিশালে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০২ ১০:৪১:১৭ এএম
আকাশ মেঘাচ্ছন্ন। ছবি: বাংলানিউজ

আকাশ মেঘাচ্ছন্ন। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশালে বৃহস্পতিবার (২ জানুয়ারি) সকাল থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টিপাত হচ্ছে। যে বৃষ্টি শুক্রবারও (৩ জানুয়ারি) বরিশাল বিভাগের কোথাও কোথাও হওয়ার সম্ভবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

বৃষ্টি ও আকাশ মেঘাচ্ছন্ন থাকলেও তাপমাত্রা এ অঞ্চলে ১০ ডিগ্রি সেলসিয়াসের নিচে নামার কোনো সম্ভাবনা নেই। তবে সূর্যের দেখা না মিললে শীতের তীব্রতা বাড়ার সম্ভাবনা রয়েছে।

বরিশাল আবহাওয়া অফিসের সিনিয়র পর্যযেক্ষক আনিসুর রহমান জানান, সকাল থেকে বরিশালে যে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে, তা শুক্রবারও হতে পারে। আর শনিবারও (৪ জানুয়ারি) বিভাগের কোথাও কোথাও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।

তিনি বলেন, আকাশ মেঘাচ্ছন্ন রয়েছে। তবে বৃহস্পতিবার সূর্যের দেখা মিললেও শুক্রবার তা নাও মিলতে পারে। আর সূর্যের দেখা না মিললে শীতের তীব্রতা বাড়তে পারে। তবে তাপমাত্রা ১০ ডিগ্রি সেলসিয়াসের নিচে নামার কোনো সম্ভাবনা নেই।

আনিসুর রহমান বলেন, এখন পর্যন্ত বরিশালে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১৩ ডিগ্রি সেলসিয়াস। বুধবার (১ জানুয়ারি) সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৩ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৭ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।

বাংলাদেশ সময়: ১০৩৯ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২০
এমএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-02 10:41:17