bangla news

বেলকুচিতে ৯ ফুট দৈর্ঘ্যের অজগর উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৯ ৫:২৭:১৯ পিএম
অজগর উদ্ধার

অজগর উদ্ধার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচিতে একটি কামরাঙা গাছের ডাল থেকে ৯ ফুট দৈর্ঘ্যের অজগর সাপ উদ্ধার করেছে স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন ‘দি বার্ড সেফটি হাউস’র সদস্যরা।

শনিবার (১৯ অক্টোবর) দুপুরে উপজেলার কান্দাপাড়া চরনবীপুর গ্রামের রেজাউল করিম নামে এক ব্যক্তির বাড়ির গাছ থেকে সাপটি উদ্ধার করা হয়। 

অজগর উদ্ধার

দি বার্ড সেফটি হাউসের চেয়ারম্যান মামুন বিশ্বাস বাংলানিউজকে জানান, সকালে রেজাউল করিমের বাড়ির কামরাঙা গাছের উপর অজগর সাপটি দেখতে পায় স্থানীয়রা। সাপটিকে দেখে কৌতুহলী জনতার ঢল নামে ওই বাড়িতে। খবর পেয়ে দুপুরে ঘটনাস্থলে পৌঁছে অজগরটি উদ্ধার করা হয়। পরে অজগরটিকে বন বিভাগের এসএফএনটিসির ভারপ্রাপ্ত কর্মকর্তা হৃষিকেশ চন্দ্র রায়ের কাছে হস্তান্তর করা হয়। 

রাজশাহী বিভাগীয় বন্যপ্রাণী প্রকৃতি ও সংরক্ষণ পরির্দশক জাহাঙ্গীর কবির বাংলানিউজকে জানান, দি বার্ড সেফটি হাউসের সদস্যরা সাপটিকে উদ্ধার করে। খবর পেয়ে আমরা সেটিকে নিজেদের হেফাজতে রেখেছি। শিগগিরই অজগরটি বঙ্গবন্ধু ইকোপার্কে অবমুক্ত করা হবে। 

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সিরাজগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-19 17:27:19